ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ দলের বিশ্বকাপ ক্যাম্প শুরু সোমবার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫
বাংলাদেশ দলের বিশ্বকাপ ক্যাম্প শুরু সোমবার ফাইল ফটো

ঢাকা: বিশ্বকাপকে সামনে রেখে সোমবার থেকে মিরপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট দলের ক্যাম্প। পেসার রুবেল হোসেনের জামিন মঞ্জুর হওয়ায় তিনিও এদিন ক্যাম্পে যোগ দিচ্ছেন।



তবে, সোমবার থেকে শুরু হতে যাওয়া ক্যাম্পে সাকিব আল হাসান এবং তামিম ইকবাল যোগ দিচ্ছেন না।

সাকিব বিগ ব্যাশ টুর্নামেন্ট খেলার জন্যে এখন অস্ট্রেলিয়ায় রয়েছেন, অন্যদিকে তামিম ইকবাল তার ইনজুরির চিকিৎসা নিচ্ছেন অস্ট্রেলিয়ায়। তবে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে অনুশীলনে চোট পাওয়া বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমও সুস্থ হয়ে ক্যাম্পে যোগ দেবেন বলে জানা গেছে।

দলে ডাক পাওয়া সব ক্রিকেটাররাই সুস্থ রয়েছেন বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

সোমবার (১২ জানুয়ারি) সকাল ১০টায় ক্রিকেটারদের সঙ্গে বৈঠক দিয়ে শুরু হবে বিশ্বকাপের প্রস্তুতি পর্ব। এরপর হবে ‘স্ট্রেন্থ’ ও ‘কন্ডিশনিং’সেশন। পরের ৩ দিন ২ বেলা করে ‘স্কিল’ অনুশীলন করবেন ক্রিকেটাররা।

শুক্রবার আবার স্ট্রেন্থ ও কন্ডিশনিং সেশন করে পরদিন বিশ্রামে থাকবেন তারা। ১৮ ও ১৯ জানুয়ারি আবারও ২ বেলা করে অনুশীলন করবেন মাশরাফিরা। ২০ জানুয়ারি একবেলা অনুশীলনের পরদিন আবার ২ বেলা অনুশীলন করবেন ক্রিকেটাররা।

বাংলাদেশসময়: ০৬০৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।