ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

প্রীতিকে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৭-২৪ ১:৪২:১৭ এএম

বলিউড অভিনেত্রী ও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)’র কাব কিংস ইলেভেন পাঞ্জাবের অংশিদার প্রীতি জিনতাসহ আরো দুই অংশিদারকে গ্রেপ্তারের নিদের্শ দিয়েছেন ভারতের চণ্ডিগড় আদালত।

চণ্ডিগড়: বলিউড অভিনেত্রী ও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)’র কাব কিংস ইলেভেন পাঞ্জাবের অংশিদার প্রীতি জিনতাসহ আরো দুই অংশিদারকে গ্রেপ্তারের নিদের্শ দিয়েছেন ভারতের চণ্ডিগড় আদালত।

তাদের আইনজীবীরা আদালতে উপস্থিত না থাকায় শনিবার প্রধান বিচারিক ম্যাজিস্ট্রেট জেএস সিধু এই আদেশ দেন।

কিংস ইলেভেনের অংশিদার প্রীতি, শিল্পপতি নেস উয়াদিয়া ও মহিত বর্মনের বিরুদ্ধে আয়ব্যায়ের হিসাব দাখিল না করার (ব্যালেন্স শিটস ও বার্ষিক রিটার্নস) অভিযোগে আদালতে মামলা করে আরওসি (রেজিস্টার অব কোম্পানিস)।

এদিকে আরেক অংশিদার শিল্পপতি করন পালের আইনজীজী আদালতে হাজির থেকে মক্কেলের পক্ষে পরবর্তী হাজিরার তারিখ নিয়েছেন।

এপ্রিল মাসে এই চারজনের বিরুদ্ধে আনা অভিযোগের শুনানির দিন ধার্য ছিলো আজ (শনিবার)। আদালত পরবর্তী শুনানির তারিখ ধার্য করেছে ৪ অক্টোবর।

আরওসির আইনজীবী গৌরভ হুদা বলেন,“ব্যালেন্স শিটস ও বার্ষিক রিটার্নস জমা না দেওয়ায় কাবের অংশিদারদের বিরুদ্ধে অভিযোগ করেছি আমরা। ”

এদিকে অভিনেত্রী প্রীতি জিনতা এই পরোয়ানার কথা অস্বীকার করে সংবাদ মাধ্যমের ওপর ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। সামাজিক যোগাযোগ সাইট টুইটারের একাউন্টে তিনি লেখেন,“আমার বিরুদ্ধে জারি হওয়া কোন গ্রেপ্তারি পরোয়ানার কথা আমি শুনিনি। তবে আমার আইনজীবীরা বিষয়টি যাচাই করে দেখছেন।”

বাংলাদেশ সময়: ২২৫৪ ঘন্টা, জুলাই ২৪, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-07-24 01:42:17