bangla news

ম্যানইউ’র সঙ্গে রুনির নতুন চুক্তি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৭-২৪ ১:৩৭:৫৭ এএম

ওয়েনে রুনির সঙ্গে ইংলিশ কাব ম্যানচেস্টার ইউনাইটেডের চুক্তি এখনো শেষ হয়নি। এরপরেও নতুন করে চুক্তি হচ্ছে। পছন্দের স্ট্রাইকারকে দীর্ঘ সময়ের জন্য দলে বেঁধে রাখতেই ম্যানইউ’র এমন সিদ্ধান্ত।

লন্ডন: ওয়েনে রুনির সঙ্গে ইংলিশ কাব ম্যানচেস্টার ইউনাইটেডের চুক্তি এখনো শেষ হয়নি। এরপরেও নতুন করে চুক্তি হচ্ছে। পছন্দের স্ট্রাইকারকে দীর্ঘ সময়ের জন্য দলে বেঁধে রাখতেই ম্যানইউ’র এমন সিদ্ধান্ত।

কাবটির প্রধান নির্বাহী ডেভিড গিল বলেন, উভয় পক্ষের মধ্যে বিষয়টি স্পষ্ট যে আমরা কি চাই। ম্যানইউতে রুনির সম্পর্ক দীর্ঘস্থায়ী করতেই এ উদ্যোগ নেওয়া হয়েছে।

গিল আরো বলেন,“এই আলোচনার উদ্দেশ্যে হচ্ছে তাঁর (রুনি) সঙ্গে নতুন করে বসা। যুক্তরাষ্ট্র সফর শেষে দল যখন ফিরবে তখনই ছুটি শেষ হবে রুনির। ওই সময়ই তাঁর সঙ্গে এই বিষয়ে কথা হবে।”

গত মৌসুমে ম্যানইউয়ের হয়ে ৩৪ গোল করেছেন আক্রমণভাগের এই খেলোয়াড়। আগমী ১৪ আগস্ট নতুন মৌসুমের খেলায় কোচ স্যার আলেক্স ফার্গুসসের প্রধান অস্ত্রও তো রুনিই।

সার্বিয়ার ডিফেল্ডার নেমানজা ভিদিচ ম্যানইউয়ের সঙ্গে দীর্ঘমেয়াদের চুক্তি করতে রাজি হয়েছেন। এই খবরটি ম্যানইউ টিভি সাক্ষাৎকারে প্রচারের সময় রুনির বিষয়টিও জানান কাবের প্রধান নির্বাহী।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘন্টা, জুলাই ২৪, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-07-24 01:37:57