ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

বার্সা-ম্যানইউ’র জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১১
বার্সা-ম্যানইউ’র জয়

মাদ্রিদ: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জয় পেয়েছে স্পেনের বার্সেলোনা ও ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। বুধবার কোয়র্টার ফাইনালের প্রথম পর্বে বার্সা ৫-১ গোলে ইউক্রেনের শাখতার দোনেৎস্ককে এবং ম্যানইউ ১-০ ব্যবধানে হারায় চেলসিকে।



ন্যু কাম্পে প্রথমার্ধের দুই মিনিটে এগিয়ে যায় বার্সেলোনা। গোল করেন আন্দ্রেস ইনিয়েস্তা। ৩৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন দানি আলভেস। এ গোলের যোগানদাতা ছিলেন ইনিয়েস্তা।

৫৩ মিনিটে ব্যবধান বাড়ান (৩-০) জেরার্ড পিকে। সাত মিনিট পর একটি গোল শোধ করে সফরকারী শাখতার। ৬১ মিনিটে লিওনেল মেসির বাড়িয়ে দেওয়া বলে নিশানাভেদ করেন সেইদু কেইতা। একের পর এক গোল হজম করে শেষপর্যন্ত ম্যাচে ফিরতে পারেনি সফরকারীরা। ৮৬ মিনিটে শেষবারের মতো শাখতারের জালে বল পাঠান জাভি।

এদিকে কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে মুখোমুখি হয়েছিলো ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। দুই ইংলিশ ক্লাবের লড়াইয়ে জয় পেয়েছে স্যার অ্যালেক্স ফার্গুসনের দল ম্যানইউ। রেড ডেভিলসরা ১-০ গোলে হারায় ব্লুজদের। জয় সূচক একমাত্র গোলটি করেন ওয়েন রুনি।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।