ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

খেলা

খুবিতে আন্তঃ ডিসিপ্লিন হ্যান্ডবল প্রতিযোগিতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
খুবিতে আন্তঃ ডিসিপ্লিন হ্যান্ডবল প্রতিযোগিতা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ে আন্তঃডিসিপ্লিন হ্যান্ডবল প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়েছে। ছেলেদের খেলায় ইংরেজি ডিসিপ্লিন এবং মেয়েদের খেলায় ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন চ্যাম্পিয়ন হয়েছে।



বুধবার (৩১ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের পুরাতন খেলার মাঠে ছেলেদের ফাইনাল খেলায় ইংরেজি ডিসিপ্লিন ৬-৩ গোলে এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনকে পরাজিত করে এবং মেয়েদের ফাইনাল খেলায় ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন ৩-০ গোলে ডেভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।
বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে আনন্দ-উল্লাসের মধ্যে দু’টি ডিসিপ্লিনের ফাইনাল খেলাটি হয়ে ওঠে উপভোগ্য।

খেলা শেষে শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. শরীফ হাসান লিমন এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ ফায়েকউজ্জামান।

এক সংক্ষিপ্ত বক্তৃতায় প্রধান অতিথি বলেন নিয়মিত লেখা-পড়ার পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চা বহুমুখী প্রতিভা বিকাশ ও মনের অন্ধকার দূর করতে পারে।
তিনি বলেন, আগামী ১৪ জানুয়ারি ২০১৫ থেকে খুলনা বিশ্ববিদ্যালয়ের মাঠে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই প্রতিযোগিতা যেন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয় এবং বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ও সুনাম অক্ষুন্ন থাকে এ ব্যাপারে শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ সবার প্রতি সহযোগিতার আহ্বান জানান তিনি

পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি মো. শরীফ হাসান লিমন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডিসিপ্লিন প্রধান, শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

খেলায় ১১ গোল করে সর্বোচ্চ গোলদাতা হিসেবে ছেলেদের মধ্যে যৌথভাবে ইংরেজি ডিসিপ্লিনের হাবিবুল্লাহ বাহার ও ফার্মেসি ডিসিপ্লিনের আকিহিতো চাকমা এবং মেয়েদের মধ্যে ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের নিশাত তাসনিম ও সাবিহা মাহমুদ উভয় পৃথকভাবে ৭ গোল করে যৌথভাবে সর্বোচ্চ গোলদাতা হিসেবে পুরস্কার পান।

বাংলাদেশ সময় : ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।