ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

খেলা

বিজয় দিবস কারাতে প্রতিযোগিতার উদ্বোধন সম্পন্ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
বিজয় দিবস কারাতে প্রতিযোগিতার উদ্বোধন সম্পন্ন সংগৃহীত

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিস পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান আর.বি.গ্রুপ এর মার্সেল ব্যান্ড এর পৃষ্ঠাপোষকতায় ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের ব্যবস্থাপনায় বুধবার থেকে শুরু হয়েছে দুইদিন ব্যাপি ‘মার্সেল বিজয় দিবস কারাতে প্রতিযোগিতা-২০১৪’।

প্রথমদিনের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন, শ্রী বীরেন সিকদার, এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রনলায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বনামধন্য ক্রীড়া সংগঠক ও আর.বি. গ্রুপের এ্যাডিশনাল ডিরেক্টর এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

প্রতিযোগিতা উদ্ধোধনের পর ছয়টি গ্রুপের খেলা হয়। শিশু একক ছেলে ও মেয়ে ৮-১০, একক ছেলে ও মেয়ে: ১৪-১৬, কুমিতে মেয়ে এবং ছেলে।

শিশু এককে ৮-১০ বছর মেয়েতে স্বর্ণ পদক পেয়েছে জয়ন্তি বিস্বাস, ইয়াং কিং কারাতে ক্লাব। শিশু এককে ৮-১০ বছর ছেলেতে স্বর্ণ পদক পেয়েছে কার্তিক ডিজি, গজুকাই কারাতে বাংলাদেশ। একক ছেলেতে ১৪-১৬, স্বর্ণ পদক পেয়েছে প্রশান্ত বিস্বাস, ইয়াং কিং কারাতে ক্লাব। একক মেয়েতে ১৪-১৬: স্বর্ণ পদক পেয়েছে রুমালী সরেন, বাংলাদেশ ইয়াং কিং কারাতে ক্লাব।

এদিকে, কুমি মেয়েতে স্বর্ণ পদক পেয়েছে জয়ন্তি বিস্বাস, ইয়াং কিং কারাতে ক্লাব। আর কুমি ছেলেতে স্বর্ণ পদক পেয়েছে সাখওয়াত হোসেন শাওন, বিএসকেইউ।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ৩১ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।