ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

খেলা

ম্যানইউ’র উপর আস্থা রাখছেন ফন গাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
ম্যানইউ’র উপর আস্থা রাখছেন ফন গাল ছবি: সংগৃহীত

ঢাকা: ম্যানচেস্টার উইনাইটেডের অনেক তারকা ফুটবলারই বর্তমানে ইনজুরি আক্রান্ত। তা সত্ত্বেও ইংলিশ প্রিমিয়ার লিগের সর্বশেষ নয় ম্যাচে অপরাজিত রেড ডেভিলরা।

তবে, ম্যানইউর কোচ লুইস ফন গাল জানিয়েছেন, ফুটবলাররা ইনজুরিমুক্ত হলে দল আরো শক্তিশালী হবে।

বর্তমানে ম্যানইউর তারকা মিডফিল্ডার অ্যাঙ্গেল দি মারিয়া, ডিফেন্ডার মার্কোস রোহো, ড্যালি ব্লাইন্ড, লুক শ, ক্রিস স্ম্যালিং সহ আরো অনেকেই ইনজুরির কারণে দলের বাইরে। বিশেষ করে রেড ডেভিলসদের অন্যতম সেরা খেলোয়াড় দি মারিয়া অনেকদিন থেকেই খেলতে পারছেন না।

ফন গাল বলেন, ‘ইনজুরি আক্রান্ত ফুটবলাররা খুব শিঘ্রই তাদের ফিটনেস ফিরে পাবে। মুল একাদশে সবাই ফিরলে দল আরো ভালো করবে। পরপর একাধিক ম্যাচ খেলার কারণেই খেলোয়াড়রা ইনজুরিতে পড়ছে। এক সপ্তাহের ব্যবধানে আমাদের তিন থেকে চারটা ম্যাচ খেলতে হয়। ’

ডাচ কোচ আরো বলেন, ‘দলের অনেক গুরুত্বপূর্ণ ফুটবলার ইনজুরিতে থাকলেও আমরা প্রতিনিয়তই উন্নতি করে যাচ্ছি। সকল ফুটবলার যখন ফিট থাকবে তখন আমি একটি ভারসাম্যপূর্ণ দল গঠন করতে পারব। এর ফলে ম্যানইউ আগের থেকে আরো ভালো পারফরম্যান্স করতে পারবে। ’

নতুন বছরের প্রথম ম্যাচে আগামীকাল স্টোক সিটির বিপক্ষে মাঠে নামবে রেড ডেভিলসরা।

বাংলাদেশ  সময়: ১৩২৮ ঘন্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।