ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

খেলা

চেলসিকে নিয়ে শঙ্কায় দ্রগবা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
চেলসিকে নিয়ে শঙ্কায় দ্রগবা দিদিয়ের দ্রগবা

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে চেলসি। আর ২০১৪-১৫ মৌসুমে ব্লুজদেরই লিগ চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা বেশি।

বর্তমানে দলটি ১৯ খেলায় ৪৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে। তবে সমান ম্যাচে তাদের থেকে তিন পয়েন্ট কম নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

এদিকে ২০১৪ সালে লিগের শেষ খেলায় শীর্ষে থাকা দু’দলই ড্র করেছে। চেলসি সাউদাম্পটনের ১-১ গোলে আর ম্যানসিটি বার্নলির বিপক্ষে ২-২ গোলে ড্র করেছিল। তবে সে ম্যাচে যদি দু’দলের কোন দল জয় পেত তাহলে দারুণ চ্যালেঞ্জ তৈরী হত।

আর নতুন বছরে চেলসি আতিথিয়েতা নিবে স্পার্সের মাঠে পাশাপাশি সিটিজেনরা আমন্ত্রন জানাবে সান্ডারল্যান্ডকে। শিরোপা প্রত্যাশি দু’দলের সামনেই ম্যাচটি কঠিন হবে। কারণ কোন একটি দল হারলেই শিরোপা দৌড়ে পিছিয়ে যাবে।

চেলসির অভিজ্ঞ স্ট্রাইকার দিদিয়ের দ্রগবা এ ব্যাপারে বলেন, ‘আমি মনেকরি খেলাটি আমাদের জন্য কঠিন হবে। চেলসি প্রথমে টেবিলে আট-নয় পয়েন্টে এগিয়ে ছিল। তবে এখন মাত্র তিন পয়েন্ট এগিয়ে। ’

তিনি আরো বলেন, ‘আমরা জানি লিগ এখনও শেষ হয়নি। কয়েক বছর আগে আমরা লিগে ম্যানইউ থেকে ১১-১২ পয়েন্টে এগিয়ে ছিলাম। তবে শেষ পর্যন্ত তারাই শিরোপা জিতেছিল। তাই এখন থেকেই আমাদের আরো বেশি সংগঠিত হয়ে খেলতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ৩১ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।