ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

তিন কৃষক ফাইনালের দর্শক

সেকান্দার আলী, ওয়াংখেড়ে স্টেডিয়াম, মুম্বাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০১১
তিন কৃষক ফাইনালের দর্শক

মুম্বাই: বিশ্বকাপের ফাইনালের একটি টিকিটের জন্য দর্শকদের মধ্যে যখন হুড়োহুড়ি পড়ে গিয়েছিলো তখন ভারতের তিনজন সৌভাগ্যবান কৃষক পেয়েছিলেন মহামূল্যবান টিকিট। শনিবার মুম্বাই ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্যালারিতে বসে খেলাও দেখেছেন তারা।

মহারাষ্ট্র থেকে দু’জন এবং পাঞ্জাব থেকে একজন কৃষক ভারত-শ্রীলঙ্কা ম্যাচের দর্শক হয়েছেন। পুনে জেলা থেকে এসেছেন রাম টোডকার, সাতারা জেলার প্রান্তিক কৃষক মহাদেভ মান্দ্রে। পাঞ্জাবের প্রান্তিক কৃষক গুরমুখ সিং টিকিট পেয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের স্পন্সর পেপসিকো থেকে লটারিতে বিজয়ী হন ওই তিনজন।

শনিবার ওয়াখেড়ে স্টেডিয়ামে প্রবেশের আগে টোডকার বলছিলেন,“আমার স্বপ্ন ছিলো শচীন যখন খেলবে এমন একটি ম্যাচ মাঠে বসে দেখবো। বাস্তবে আজ তাই হচ্ছে। আমি খুবই খুশি। ”

সাতারা জেলার মান্দ্রের কাছে স্বপ্নের মতো মনে হচ্ছে বিশ্বকাপের মাঠে বসে ফাইনাল খেলা দেখতে পারায়। “আমার বিশ্বাসই হচ্ছে না মাঠে বসে ফাইনাল খেলা দেখছি। আমি শচীনের সেঞ্চুরি এবং ভারতের জয় দেখতে চাই নিজের চোখে। ”

মুম্বাই ওয়াংখেড়ে স্টেডিয়ামে দর্শক ধারণ ক্ষমতা ৩৩ হাজার। বিশ্বকাপের ফাইনাল বলে ভারতের সাধারণ মানুষের মধ্যে বিক্রি করা হয়েছে মাত্র চার হাজার টিকিট। বাকি টিকিটগুলো পেয়েছেন ধনী এবং ভিআইপি দর্শকরা। আমির খানরা যে স্টেডিয়ামে বসে খেলা দেখছেন পাঞ্জাব ও মহারাষ্ট্রের ওই তিন কৃষক একই মাঠের দর্শক।

ভারতীয় সময়: ১৮৫০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।