ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

খেলবেন নিষিদ্ধ ঘোষিত আজমল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৪
খেলবেন নিষিদ্ধ ঘোষিত আজমল ছবি: সংগৃহীত

ঢাকা: পাকিস্তানের নিষিদ্ধ ঘোষিত বোলার সাঈদ আজমল কেনিয়ার বিপক্ষে সিরিজে খেলবেন বলে জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। চেন্নাইয়ে চূড়ান্ত বায়োমেকানিক টেস্টের আগে আজমল পাকিস্তান ‘এ’ দলের হয়ে খেলবেন।



কেনিয়ার বিপক্ষে চলতি মাসে অনুষ্ঠিতব্য দুটি ওয়ানডে ম্যাচে খেলবে পাকিস্তান ‘এ’ দল। কেনিয়ার বিপক্ষে এই সিরিজটি আন্তর্জাতিক কোনো সিরিজ নয় বলেই খেলতে বাধা নেই আজমলের। আর তাই পিসিবি আজমলকে দলে রেখেছে বলে জানায়।

পিসিবি এক বিবৃতিতে জানায়, ‘কেনিয়ার বিপক্ষে আজমলকে রাখা হয়েছে। কারণ এটি কোনো আন্তর্জাতিক ম্যাচ নয়। এছাড়া লাহোরে একটি বা দুটি অনুশীলন ম্যাচেও তার খেলার সম্ভাবনা রয়েছে। ’

সম্প্রতি পাকিস্তানের আরেক তারকা স্পিনার মোহাম্মদ হাফিজকেও আইসিসি বোলিংয়ের উপর নিষেধাজ্ঞা প্রদান করেছে। অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে তাকে আন্তর্জাতিক ম্যাচ থেকে বোলিংয়ে নিষেধাজ্ঞা দিলেও ব্যাটিং চালিয়ে যেতে পারবেন হাফিজ।

এদিকে পিসিবি’র সূত্রটি আরো জানায়, ‘হাফিজ দুবাই থেকে এ সপ্তাহে চেন্নাই যাবে, আর কেনিয়ার বিপক্ষে সিরিজ শেষ করে আজমল লাহোর থেকে চেন্নাইয়ে যাবে। ’

এই সফরে কেনিয়া ৪৫ ওভারের পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে। সিরিজের খেলাগুলো লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ১৩ ডিসেম্বর থেকে শুরু হবে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ১১ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।