ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ফাইনালের জন্য প্রস্তুত শ্রীলঙ্কা: কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০১১
ফাইনালের জন্য প্রস্তুত শ্রীলঙ্কা: কোচ

মুম্বাই: শনিবার মুম্বাইয়ে বিশ্বকাপ শিরোপা লড়াইয়ের আগে শ্রীলঙ্কাকে ভাবনায় ফেলে দিয়েছে দুই তারকা খেলোয়াড় মুত্তিয়া মুরালিধরন ও অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুসের চোট। তা সত্ত্বেও কোচ ট্রেভর বেলিসের দাবি ফাইনালের জন্য তৈরি শ্রীলঙ্কা।

টেস্ট ও একদিনের ম্যাচে সর্বাধিক উইকেটধারী স্পিনার মুত্তিয়া মুরালিধরন হ্যামস্ট্রিং ও হাঁটুতে চোটের কারণে বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলনে নামেননি। যেটা এই অফ স্পিনারের ফাইনাল খেলা নিয়ে সংশয় তৈরি করেছে। লঙ্কানরা দুশ্চিন্তায় আছে ম্যাথুসকে নিয়েও। নিউজিল্যান্ডের বিপক্ষে সেমিফাইনাল ম্যাচে পেশিতে টান পড়ে ম্যাথুসের।

তবে বেলিস বলেন,“মুরালির ফাইনাল খেলার সম্ভবনা অনেক বেশি। সে চোটে থেকেও সেমিফাইনালে ১০ ওভার বল করেছে। এ ধরনের চারিত্রিক বৈশিষ্ট্যের মানুষ কিছুটা অসুবিধা হলেও খেলবেন। মুরালি ও ম্যাথুসের ফিটনেসের জন্য শেষ সময় পর্যন্ত অপেক্ষা করবো আমরা। ”

১৯৯৬ সালের পর আবারো কাপ ঘরে তোলার ব্যাপারে আশাবাদী এই কোচ বলেন,“গোটা প্রতিযোগিতা জুড়েই দুর্দান্ত খেলে এসেছি আমরা। ভারতের বিপক্ষেও আগের ম্যাচগুলোতে ভাল খেলেছে শ্রীলঙ্কা। ভারত ঘরের মাটিতে ফাইনাল খেলছে চাপটা তাদের দিকেই থাকবে। আর মুম্বাইয়ের পরিবেশটাও আমাদের বেশ পরিচিত। ”

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।