ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপ খেলতে দ.আফ্রিকা যাচ্ছে ব্লাইন্ড ক্রিকেট দল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৪
বিশ্বকাপ খেলতে দ.আফ্রিকা যাচ্ছে ব্লাইন্ড ক্রিকেট দল ছবি: সংগৃহীত

ঢাকা: আগামী ২৬ নভেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ব্লাইন্ড বিশ্বকাপ। আর বিশ্বকাপে এবারই প্রথমবারের মত অংশগ্রহন করছে বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট দল।

মো: হাফিজুর রহমান বুলেটকে অধিনায়ক করে আগামী ২৭ নভেম্বর ১৭ সদস্যের দল নিয়ে দ.আফ্রিকা যাবে বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট দল।

বাংলাদেশ ছাড়াও বিশ্বকাপে অংশগ্রহন করছে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিন আফ্রিকা, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও নেপাল।
blind_inner_1
এদিন মিরপুরে হোম অব ক্রিকেট গ্রাউন্ডের মিডিয়া সেন্টারে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এসব বিষয় নিয়ে কথা বলেন বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের (বিবিসিসি) কর্মকর্তারা।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ড.হারুনুর রশিদ (চেয়ারম্যান বিবিসিসি), আলহ্বাজ দিদারুল হোসেন (ভাইস চেয়ারম্যান বিবিসিসি), জনাব সালমান (রয়েল ইভেন্ট ম্যানেজম্যান্ট) জব্বার হোসেন (ভারপ্রাপ্ত সম্পাদক-সাপ্তাহিক কাগজ) ও আরো অনেকে।
blind_inner_2
আগামী ৩ নভেম্বর অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচের মধ্যে দিয়ে বাংলাদেশ তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে। আর নয় ডিসেম্বর শেষ হবে ব্লাইন্ড ক্রিকেট বিশ্বকাপের।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ২৩ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।