bangla news

সন্দেহভাজন হামলাকারীকে মুক্তি দিল মালদ্বীপ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২৭ ৮:৩৭:৩৭ এএম

বিশ্বকাপে সন্দেহভাজন সন্ত্রাসী হামলাকারীকে মুক্তি দিয়েছে মালদ্বীপ। দেশটির পুলিশ জানিয়েছে  ক্রিকেট বিশ্বকাপে হামলার পরিকল্পনাকারি হিসেবে আটক সন্দেহভাজন ব্যক্তিকে ছেড়ে দিয়েছে তারা।

কলম্বো: বিশ্বকাপে সন্দেহভাজন সন্ত্রাসী হামলাকারীকে মুক্তি দিয়েছে মালদ্বীপ। দেশটির পুলিশ জানিয়েছে ক্রিকেট বিশ্বকাপে হামলার পরিকল্পনাকারী হিসেবে আটক সন্দেহভাজন ব্যক্তিকে ছেড়ে দিয়েছে তারা।

গত ১০ মার্চ দেশটির রাজধানী মালের আন্তর্জাতিক বিমানবন্দরে পাকিস্তান থেকে দেশে ফেরার সময় স্থানীয় পর ব্যক্তিকে আটক করে পুলিশ। ৪২ বছর বয়স্ক ইকবাল মোহামেদকে ইন্টারপোলের তথ্য সহায়তায় গ্রেফতার করা হয়েছিলো।

মালদ্বীপ পুলিশের এক মুখপাত্র আহমেদ সিয়াম বার্তাসংস্থা এএফপিকে বলেন,“আদালতের আদেশের প্রেক্ষিতে ইকবালকে আমাদের হেফাজত থেকে মুক্তি দেওয়া হয়েছে।”

আগের সপ্তাহেই পাকিস্তানের স্বরাষ্টমন্ত্রী রেহমান মালিক ইন্টারপোলের প্রধান রোনাল্ড নোবলকেপাশে রেখে সন্দেহভাজন সন্ত্রাসীকে আটকের খবর প্রকাশ করেন। মালিক এ সময় সাংবাদিকদের বলেছিলেন বিশ্বকাপে একটি সম্ভাব্য ‘গুরুতর হামলা প্রচেষ্টা’ নস্যাৎ করে দেওয়া হয়েছে।

এদিকে মোহালিতে পাকিস্তান-ভারত সেমিফাইনাল ম্যাচকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে ভারত। সম্ভাব্য যে কোন সন্ত্রাসী হামলা রুখে দিতে নিরাপত্তা বাহিনীর উপস্থিতি ও গোয়েন্দা নজরদারিও বৃদ্ধি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-03-27 08:37:37