bangla news

আর্জেন্টিনাকে রুখে দিলো যুক্তরাষ্ট্র

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২৭ ৭:০৩:৪৯ এএম

দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে রুখে দিয়েছে যুক্তরাষ্ট্র। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে শনিবার লিওলেন মেসিরা ১-১ গোলে ড্র করেছে যুক্তরাষ্ট্রের সঙ্গে।

নিউজার্সি: দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে রুখে দিয়েছে যুক্তরাষ্ট্র। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে শনিবার লিওলেন মেসিরা ১-১ গোলে ড্র করেছে যুক্তরাষ্ট্রের সঙ্গে।

মেডোল্যান্ডস স্টেডিয়ামে সার্জিও বাস্তিতার দলকে গোলের জন্য অপেক্ষা করতে হয় ৪২ মিনিট পর্যন্ত। লিওলেন মেসির বাড়িয়ে দেওয়া পাস থেকে নিশানাভেদ করেন এস্তেবান কাম্বিয়াসো। এই অর্ধে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্জেন্টিনা।

গোল হজম করেই চুপসে যায়নি স্বাগতিকরা। ৫৯ মিনিটে সমতায় ফেরে যুক্তরাষ্ট্র। ল্যান্ডন ডোনভানের ফ্রি কিক থেকে মাথার স্পর্শে জালে বল জড়ান ১৮ বছর বয়সী হুয়ান আগুদেলো।

খেলার বাকি সময় ফিফা’র বর্ষসেরা খেলোয়াড় লিওলেন মেসি, রিয়াল মাদ্রিদের অ্যাঞ্জেল ডি মারিয়ারা আপ্রাণ চেষ্টা করেও জালের ঠিকানা খুঁজে পায়নি। তাই ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় উভয় দলকে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, মার্চ ২৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-03-27 07:03:49