ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

চুপ! ভালোবাসিবার দে মোরে অবসর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৪
চুপ! ভালোবাসিবার দে মোরে অবসর ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের সময়ের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলির সঙ্গে বলিউড স্টার  আনুশকা শর্মার প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জনের শেষ নেই। কোহলি এবং আনুশকার সম্পর্কে নিয়ে এই পর্যন্ত কম কথা হয়নি।

ইংল্যান্ড সফরে কোহলির ব্যাটে যখন রান খরা তখনও ভারতীয় ক্রিকেট বোর্ড তাকে মানসিকভাবে চাঙ্গা রাখার জন্যে আনুশকাকে টিম হোটেলে থাকার অনুমতি দিয়েছিল। এমনকি সে সময়টাতে তারা একান্তে একসঙ্গে সময় কাটিয়েছিলেন। এ নিয়েও কম জল ঘোলা হয়নি।

এর আগে নিউজিল্যান্ড সফরেও দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল।

বিরাট এবং আনুশকার প্রেমের সম্পর্ক ওপেন সিক্রেট বিষয় হলেও এ নিয়ে দুজনের কেউই  প্রকাশ্যে মুখ খুলেননি। অবশেষে বিরাট অকপটেই স্বীকার করলেন বিষয়টি।

এ বিষয়ে প্রশ্ন উঠতেই যেন স্ট্রেইট ড্রাইভ করলেন এই মডার্ন ক্রিকেটার। সহজ কথা যেন সহজেই বললেন দিল্লীর এই তরুণ, ‘সবাই জানে আমি আর আনুশকা প্রেম করছি। আমরা নিজেরাও কিছু লুকাতে চাইছি না। আমাদের সবসময় একসঙ্গে দেখা যায়। তবে এ নিয়ে দুজনকেই বারবার একই প্রশ্ন করা এবং এটা নিয়ে বিতর্ক তৈরী করা কখনোই কাম্য  নয়। ’

এ সুযোগে অবশ্য ভালোবাসার জন্যে অবসরও চাইলেন কোহলি। কোহলি আনুশকা জুটি নিয়ে মানুষের অহেতুক কৌতুহল নিয়েও বিরক্ত ভারতের সহঅধিনায়ক, ‘দেখুন এটা একদমই ব্যক্তিগত বিষয়, এটা নিয়ে গণমাধ্যম এবং মানুষের অহেতুক প্রশ্নে আমি সত্যিই বিরক্ত। ’

বাংলাদেশ সময় ১২৫০ ঘন্টা, নভেম্বর ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।