ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রোমাঞ্চের অপেক্ষায় দুবাই টেস্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৪
রোমাঞ্চের অপেক্ষায় দুবাই টেস্ট

ঢাকা: দারূণ জমে উঠেছে দুবাই টেস্ট। প্রথম ইনিংসে ভালো করা নিউজিল্যান্ড তাদের দ্বিতীয় ইনিংসে তাসের ঘরের মত ভেঙ্গে পড়ায় আবারো জয়ের স্বপ্ন দেখছে পাকিস্তান।



নিউজিল্যান্ড-৪০৩ ও ১৬৭/৬(৪৮.২)
পাকিস্তান-৩৯৩

চতুর্থ দিন শেষে কিউইদের সংগ্রহ ১৬৭ রান হাতে আছে মাত্র চার উইকেট। লিড দাঁড়িয়েছে মাত্র ১৭৭ রান। তবে একপ্রান্তে আগলে রেখে দলের দায়িত্ব নিয়েছেন অভিজ্ঞ রস টেইলর। তিনি ৭৭ রানে অপরাজিত থেকে আগামীকাল ব্যাটিংয়ে নামবেন। আর অন্য প্রান্তে শুন্য রানে আছেন মার্ক ক্রেইগ।

এর আগে তৃতীয় দিনে ৩০০ রানে শেষ করা পাকিস্তান এদিন আরো ৯৩ রান যোগ করে। দলের হয়ে দারূণ পারফরম্যান্স করেন সেঞ্চুরি হাকানো সরফরাজ আহমেদ। তিনি ১১২ রান করে ব্র্যান্ডন ম্যাকালামের বলে আউট হলেও দলের জন্য ভালোই ভিত গড়ে যান।

তবে নিউজিল্যান্ড তাদের দ্বিতীয় ইনিংসে নেমে তেমন সুবিধা করতে পারেনি। আগের ইনিংসের সেঞ্চুরিয়ান টম ল্যাথাম এদিন মাত্র নয় রান করেই আউট হন। পরে পাক স্পিনারদের দাপুটে বোলিংয়ে একে এক সাঝ ঘরে ফেরেন ম্যাকালাম, কেন উইলিয়ামসন, কোরে অ্যান্ডারসনরা। তবে এক প্রান্তি অবিচল তাকে টেইলর।

পাকিস্তানের হয়ে তিনটি করে উইকেট নেন জুলফিকার বাবর ও ইয়াসির শাহ।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ২০ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।