ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ঝাড়ু হাতে সুরেশ রায়না

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৪
ঝাড়ু হাতে সুরেশ রায়না ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকে সাড়া দিয়ে এবার স্বচ্ছ ভারত অভিযানে রাস্তায় নামলেন টিম ইন্ডিয়ার হয়ে ২০৩ ওয়ানডে ম্যাচ খেলা সুরেশ রায়না। এর আগে মোদী রায়নাকে এ অভিযানে অংশ নিতে আমন্ত্রন জানিয়েছিলেন।



ভারতের ক্রিকেট লিজেন্ড শচীন টেন্ডুলকারও মোদীর ডাকে সাড়া দিয়েছিলেন। এছাড়া টেনিস তারকা সানিয়া মির্জা রাস্তায় নেমেছিলেন স্বচ্ছ ভারত অভিযানের অংশ হতে। এবার সেই কাজটিই করে দেখালেন রায়না।

রায়না আগেই জানিয়েছিলেন শ্রীলঙ্কার বিরুদ্ধে সফর শেষ হওয়ার পরেই তিনি উত্তরপ্রদেশে আসবেন। সেখানে ঝাড়ু হাতে তিনি রাস্তা পরিষ্কার করেছেন।

বুধবার নিজের টুইটার অ্যাকাউন্টে সেই ছবি পোস্ট করেছেন ভারতের ক্রিকেট তারকা রায়না। সেখানে তিনি লিখেছেন, ‘স্বচ্ছ ভারত অভিযানের আরেক নাম হল স্বদেশপ্রেম। আমি আমার এ চ্যালেঞ্জ সম্পূর্ণ করে গর্বিত অনুভব করছি। ধন্যবাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। ’

উল্লেখ্য, এর আগে স্বচ্ছ ভারত অভিযানে অংশ নিতে মোদী নয়জনের নাম মনোনীত করেছিলেন। আর মোদীর ডাকে সাড়া দিয়ে রায়না রাস্তায় নেমেছিলেন।

রায়না আরও নয়জনের নাম মনোনীত করেন। তারা হলেন উত্তর প্রদেশের সতীর্থ প্রাভিন কুমার, রুদ্র প্রতাপ সিং, পিযুশ চাওলা, ভারতের হকি গোলরক্ষক পিআর শ্রীজেস, বিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট রাজিভ শুকলা, গায়িকা শ্রেয়া ঘোষাল এবং সনু নিগাম।

এছাড়া সদ্যই চায়না ওপেন জয়ী ভারতীয় ব্যাডমিন্টন তারকা সানিয়া নেওয়াল এবং কিদাম্বি শ্রীকান্তকেও এ অভিযানে অংশ নেওয়ার জন্য রায়না আমন্ত্রন জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, ২০ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।