bangla news

আমার ভাগ্য নির্বাচকদের হাতে: পন্টিং

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২৬ ৪:১৩:১১ এএম

ভারতের কাছে কোয়ার্টার ফাইনালে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে চারবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। ১৯৯২ সালের পর প্রথমবারের মতো নকআউট পর্বেই বাদ পড়েছে অসিরা।গণমাধ্যমের সমীক্ষায় সমর্থকদের দাবি, পরবর্তী পর্যায়ে দলের পুর্ণগঠনের কাজ শুরু করার আগে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ান রিকি পন্টিং।

মেলবোর্ন: ভারতের কাছে কোয়ার্টার ফাইনালে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে চারবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। ১৯৯২ সালের পর প্রথমবারের মতো নকআউট পর্বেই বাদ পড়েছে অসিরা।গণমাধ্যমের সমীক্ষায় সমর্থকদের দাবি, পরবর্তী পর্যায়ে দলের পুর্ণগঠনের কাজ শুরু করার আগে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ান রিকি পন্টিং।

পন্টিংয়ের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠেছে জানুয়ারিতে ইংল্যান্ডের কাছে অ্যাশেজ সিরিজে হেরে যাওয়ার পর থেকেই। তবে বিশ্বকাপের ম্যাচগুলোতে ভালো পারফর্ম করতে না পারলেও ভারতের বিপক্ষে শতক হাঁকিয়েছেন ৩৬ বছর বয়সী পন্টিং। তাতেও মন ভরেনি সমর্থকদের।

টেস্ট ক্রিকেটে অস্ট্রেলিয়ার হয়ে সবচেয়ে বেশি শতকের মালিকও পন্টিং। অধিনায়কের দায়িত্ব ছাড়া প্রসঙ্গে বলেন,“আমার লক্ষ্য খেলা চালিয়ে যাওয়া। অস্ট্রেলিয়া ক্রিকেটের জন্য আমার কি অবদান, সেটা বিচারের দায়িত্ব আমার নয়। এজন্য নির্বাচকমন্ডলীরা রয়েছেন। তাদের সিদ্ধান্ত আমি সাদরে গ্রহণ করব।”

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-03-26 04:13:11