ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

খেলা

বিশ্বকাপের তৃতীয় সেরা ভেন্যু বাংলাদেশের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০১১
বিশ্বকাপের তৃতীয় সেরা ভেন্যু বাংলাদেশের

ঢাকা: বাংলাদেশের জন্য দারুণ খবর। বিশ্বকাপের তৃতীয় সেরা ভেন্যুর স্বীকৃতি পেয়েছে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)’র এই স্বীকৃতি দিয়েছেন।

আইসিসি সভাপতি শারদ পাওয়ার শুক্রবার দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডের মধ্যকার খেলা দেখার সময় এই তথ্য দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্মকর্তাদের। বাংলাদেশে বিশ্বকাপ স্থানীয় আয়োজক কমিটি (এলওসি)’র আহ্বায়ক ও বিসিবি পরিচালক দেওয়ান শফিউল আরেফিন বাংলানিউজকে এ কথা বলেন।

শফিউল আরেফিন জানান, বিশ্বকাপ আয়োজনে বাংলাদেশের প্রশংসা করেন আইসিসি সভাপতি। শুক্রবার তৃতীয় কোয়ার্টার ফাইনালের খেলা দিয়ে শেষ হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপ পর্ব।

দুটি কোয়ার্টার ফাইনালসহ বিশ্বকাপের আটটি ম্যাচ আয়োজনের দায়িত্ব পায় বাংলাদেশ। যার দুটি অনুষ্ঠিত হয় চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি ছয়টি ম্যাচ হয় শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। এছাড়াও চারটি প্রস্তুতি ম্যাচ হয় ঢাকা এবং চট্টগ্রামে। ভারত, শ্রীলঙ্কার সঙ্গে বাংলাদেশ দশম বিশ্বকাপের সহ-আয়োজক।

বিশ্বকাপের সেরা ভেন্যুর স্বীকৃতি পেয়েছে ভারতের চেন্নাইয়ের চিদাম্বরা স্টেডিয়াম এবং দ্বিতীয় সেরা হয়েছে পাঞ্জাবের মোহালী স্টেডিয়ামটি।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa