bangla news

পাকিস্তানের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে ভারতের আমন্ত্রণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২৫ ১১:১৪:১১ এএম

আগামী বুধবার বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। হাইভোল্টেজ ম্যাচটি টিভি পর্দায় না দেখে মাঠে এসে প্রত্যক্ষ করার জন্য পাকিস্তানের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছে ভারত।

নয়াদিল্লি: আগামী বুধবার বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। হাইভোল্টেজ ম্যাচটি টিভি পর্দায় না দেখে মাঠে এসে প্রত্যক্ষ করার জন্য পাকিস্তানের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছে ভারত।

প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াসহ ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে মোহালিতে অনুষ্ঠেয় পাক-ভারত সেমিফাইনাল দেখার জন্য তর সইছে না প্রধানমন্ত্রী মনমোহন সিংয়েরও। নিজেই নাকি মাঠে এসে উপস্থিত হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। তবে প্রতিদ্বন্দ্বী দেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী পাশে থাকলে গ্যালারিতেও জমে উঠবে খেলা। আনন্দটা বেড়ে যাবে বহুগুন। তাই শুক্রবার রাষ্ট্রপতি আসিফ আলি জারদারি ও ইউসুফ রাজা গিলানীকে খেলা দেখার নিমন্ত্রণ জানিয়েছেন মনমোহন।

গণমাধ্যমগুলো জানিয়েছে এরই মধ্যে নয়াদিল্লিতে অবস্থিত পাকিস্তান দূতাবাসের কাছে আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণপত্র হস্তান্তর করা হয়েছে। এবার দেখা যাক কেমন সাড়া দেন মনমোহনের প্রতিপক্ষ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-03-25 11:14:11