ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

খেলা

বিশ্বকাপে হামলার পরিকল্পনাকারী ইন্টারপোলের হাতে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২৫ ০৮:৩৩:৪৩ পিএম
বিশ্বকাপে হামলার পরিকল্পনাকারী ইন্টারপোলের হাতে

ঢাকা: বিশ্বকাপে সন্ত্রাসী হামলা! অবিশ্বাস্য মনে হতে পারে। সত্যি হলো অল্পের জন্য এযাত্রায় বেঁচে গেছে বিশ্বকাপ আয়োজক দেশগুলো।

বিশ্বকাপের নগরিতে সন্ত্রাসী হামলার পরিকল্পনা করা হয়েছিলো বলে জানিয়েছে ইন্টারপোল।

ইন্টারপোলের পাকিস্তান প্রধান রোনাল্ড নোবল বৃহস্পতিবার করাচিতে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন, সন্দেহভাজন এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে সংস্থাটি। তবে ওই ব্যক্তির নাম প্রকাশ করা হয়নি। নোবল বলেন,“পাকিস্তান, শ্রীলঙ্কা এবং মালদ্বীপের সহযোগিতায় আমরা একজনকে গ্রেপ্তার করি। ওই ব্যক্তি কারাচি থেকে মালদ্বীপে সন্ত্রাসবাদের উদ্দেশ্য রওয়ানা হয়। ”

ইন্টারপোলকে সর্বাত্মক সহযোগিতার জন্য পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রেহমান মালিকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন নোবল। সম্ভাব্য সন্ত্রাসী হামলার পরিকল্পনাকারী ধরাপরায় পাকিস্তান সরকারের মধ্যেও স্বস্তি ফিরে এসেছে।

এদিকে চারদিক থেকে হুমকি আসায় পাক-ভারত ম্যাচের আগে নিরাপত্তা বলয় গড়ে তুলবে ভারত। বিশ্বকাপ আয়োজক কেন্দ্রীয় কমিটির পরিচালক রতœাকর শেঠী শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে সাংবাদিকদের জানিয়েছেন ভারত-পাকিস্তান ম্যাচের আগে নতুন নিরাপত্তাকর্মী দেওয়া হবে।

ভারত, শ্রীলঙ্কা ও বাংলাদেশ মিলে দশম ক্রিকেট বিশ্বকাপ আয়োজন করে। শুক্রবারই শেষ হয় বাংলাদেশের বিশ্বকাপ।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa