bangla news

বাছাইপর্বেই বাংলাদেশের বিদায়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২৫ ৯:৩৯:২২ এএম

এএফসি চ্যালেঞ্জ কাপের বাছাইপর্বে এ গ্রুপ থেকে চূড়ান্ত পর্বে উন্নীত হয়েছে ফিলিপাইন ও ফিলিস্তিন। শুক্রবার ফিলিপাইনের কাছে ৩-০ গোলে হেরে বাছাইপর্বেই বিদায় নিয়েছে বাংলাদেশ।

ঢাকা: এএফসি চ্যালেঞ্জ কাপের বাছাইপর্বে এ গ্রুপ থেকে চূড়ান্ত পর্বে উন্নীত হয়েছে ফিলিপাইন ও ফিলিস্তিন। শুক্রবার ফিলিপাইনের কাছে ৩-০ গোলে হেরে বাছাইপর্বেই বিদায় নিয়েছে বাংলাদেশ।

ইয়াঙ্গুনে অনুষ্ঠিত আগের ম্যাচে স্বাগতিক মিয়ানমারকে ২-০ গোলে হারিয়ে চূড়ান্ত পর্বে যাওয়ার সম্ভাবনা তৈরি করেছিলো কমল, জাহিদরা। কিন্তু ফিলিপাইনের কাছে হারায় সম্ভাবনার পথ রুদ্ধ হয়ে যায়।

অং সান স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে শুরুতেই আক্রমণে যায় ফিলিপাইন। খেলার ৪০ মিনিটে প্রথম গোল হজম করে বাংলাদেশ। প্রতিপক্ষ স্ট্রাইকার ইয়ান আরানেটা দুর্দান্ত শটে লক্ষ্যভেদ করে এগিয়ে দেন দলকে।

খেলার ৫১ মিনিটে দ্বিতীয় গোল হজম করে বাংলাদেশ। কর্নার থেকে হেডে দ্বিতীয়বার ফিলিপাইনকে উল্লাসে মাতান আলদেগুয়ের অ্যাঞ্জেল গুইরাডো নিভেস। ৭৯ মিনিটে বাংলাদেশের কফিনে শেষ পেরেকটিও ঠুকে দেন আলদেগুয়ের। ডি বক্স থেকে মাটি কামড়ানো শটে নিশানভেদ করেন তিনি।

ইয়াঙ্গুনের ইয়ুথ ট্রেনিং সেন্টারে দিনের অপর ম্যাচে ফিলিস্তিন ৩-১ গোলে উড়িয়ে দেন স্বাগতিকদের।

শনিবার মিয়ানমার থেকে দেশে ফিরবে বাংলাদেশ দল।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-03-25 09:39:22