bangla news

ভারতের পক্ষে পন্টিং

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২৫ ৯:১৮:৩৯ এএম

পাকিস্তান- ভারত মহারণ নিয়ে উন্মাদনা শুরু হয়ে গেছে। ওই একটি ম্যাচ ঘিরে ক্রিকেট দুনিয়ায় চলছে আলোচনা। দুই চিরপ্রতিদ্বন্দ্বীকে নিয়ে আগ্রহ কম নেই অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিংয়েরও। সেমিফাইনালে তিনি বাজি ধরেছেন ভারতের পক্ষে। 

আহমেদাবাদ: পাকিস্তান- ভারত মহারণ নিয়ে উন্মাদনা শুরু হয়ে গেছে। ওই একটি ম্যাচ ঘিরে ক্রিকেট দুনিয়ায় চলছে আলোচনা। দুই চিরপ্রতিদ্বন্দ্বীকে নিয়ে আগ্রহ কম নেই অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিংয়েরও। সেমিফাইনালে তিনি বাজি ধরেছেন ভারতের পক্ষে।  

বৃহস্পতিবার আহমেদাবাদে কোয়ার্টার ফাইনালে হেরে অসি অধিনায়ক বুঝে গেছেন ভারতকে বিদায় দেওয়া সহজ নয়। “তাদের (পাকিস্তান-ভারত) আক্রমণের ধরণ প্রায় একই রকমের দেখতে। উভয়ের বোলিং নিয়ে তুলনা করা কঠিন। কিন্তু আমার ধারণা সেমিফাইনালে ভারতই জিতবে। কারণ তাদের ব্যাটিংয়ে গভীরতা আছে।”

মোহালিতে ৩০ মার্চের ভারত-পাকিস্তান ম্যাচটি খুবই উপভোগ্য হবে, আশা পন্টিংয়ের,“আমরা সবাই জানি ভারত ও পাকিস্তানের খেলা নিয়ে কতটা আকর্ষণ থাকে। আমি নিশ্চিত খুবই উপভোগ্য হবে কেলা।”

কোয়ার্টার ফাইনালের আগে গ্রুপের শেষ ম্যাচে পাকিস্তানের কাছেও হেরেছিলো অস্ট্রেলিয়া। বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিজয় রথের লাগাম টেনে দিয়েছিলেন শহিদ আফ্রিদিরা। বিশ্বকাপে টানা ৩৪ ম্যাচের অজেয় দলকে ওই প্রথম পরাজয়ের স্বাদ নিতে হয়।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-03-25 09:18:39