ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

এবার আইসিসির বোলিং সন্দেহের তালিকায় হাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৪
এবার আইসিসির বোলিং সন্দেহের তালিকায় হাফিজ মোহাম্মদ হাফিজ

ঢাকা: আবুধাবিতে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে পাকিস্তানের অল-রাউন্ডার মোহাম্মদ হাফিজের অবৈধ বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছে অ্যাম্পায়াররা। তাই আগামী ২১ দিনের মধ্যে তাকে আইসিসির কাছে বোলিং পরিক্ষা দিতে হবে।



তবে হাফিজের বোলিং অ্যাকশন পরিক্ষার ফলাফল আসা পর্যন্ত তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ধারাবাহিক ভাবে বোলিং করতে পারবেন।

সম্প্রতি অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তানের ২-০তে সিরিজ জয়ে দলের সঙ্গী ছিলেন হাফিজ। তিনি এই দুই টেস্টে ৬৩ ওভার বোলিং করেছিলেন। আর কিউইদের বিপক্ষে প্রথম টেস্টে আরো ২২ ওভার করেছিলেন। পরে ম্যাচ অফিসিয়ালরা দলের ম্যানেজার মঈন খানের কাছে রিপোর্টটি জানায়।

হাফিজ পাকিস্তানের দ্বিতীয় বোলার যিনি এই সন্দেহের তালিকায় পড়লেন। এর আগে অফ স্পিনার সাইদ আজমল অবৈধ বোলিং তালিকায় পড়ে নিষিদ্ধ হয়েছেন। এছাড়া সেহাগ গাজী, সাচিত্রে সেনানায়েক, প্রোসপার উতসিয়া ও কেন উইলিয়ামসন এই তালিকায় পড়ে নিষিদ্ধ হয়েছেন।

তবে হাফিজের এবারই প্রথম না। এর আগে তিনি চ্যাম্পিয়নস লিগে ডনফিনের বিপক্ষে লাহোর লায়ন্সের হয়ে খেলার সময় বোলিং সন্দেহের তালিকায় পড়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৬ঘণ্টা, ১৩ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।