ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

উদ্বোধন হলো সিলেট জেলা ক্রীড়া কমপ্লেক্স

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৪
উদ্বোধন হলো সিলেট জেলা ক্রীড়া কমপ্লেক্স ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: উদ্বোধন করা হলো সিলেটবাসীর বহুল প্রতীক্ষিত আন্তর্জাতিক মানের একটি ক্রীড়া কমপ্লেক্স। একই সঙ্গে এখানে উদ্বোধন হয়েছে ৩৩তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ-২০১৪।



বৃহস্পতিবার (১৩ নভেম্বর) দুপুর আড়াইটায় নবনির্মিত আধুনিক এ ক্রীড়া কমপ্লেক্সের উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থ পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বিরেন শিকদার, জাতীয় ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি রুবারা দৌলা ও সাধারণ সম্পাদক জুবায়দুর রহমান রানা।
Sylhet_1
সিলেট ক্রীড়া সংস্থার সভাপতি ও সিলেটের জেলা প্রশাসক শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সাধারণ সম্পাদক আব্দুল হালিম সুনু, সাবেক এমপি শফিকুর রহমানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
দুপুর আড়াইটার দিকে ফলক উন্মোচন করে ক্রীড়া কমপ্লেক্সটির উদ্বোধন ঘোষণা করে অর্থমন্ত্রী। এসময় আগত খেলোয়াড়, কর্মকর্তা ও সংশ্লিষ্টদের অভিনন্দন জানান।

প্রথমদিনে উদ্বোধনী খেলায় একক ব্যাডমিন্টন (পুরুষ) ১ থেকে ২৮ পর্যন্ত খেলা অনুষ্ঠিত হয়।
Sylhet_2
পাঁচ দিনব্যাপী রূপালী ব্যাংক ৩৩তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ-২০১৪ প্রথমবারের মতো সিলেটে অনুষ্ঠিত হচ্ছে। এতে দেশের বিভিন্ন বিভাগ-জেলা, সেনাবাহিনী, বিমানবাহিনী, আনছার ও শিক্ষাবোর্ডসহ ৬৯টি দল অংশ নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।