ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দ.আফ্রিকা সফরে যাচ্ছে ক্যারিবীয়রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৪
দ.আফ্রিকা সফরে যাচ্ছে ক্যারিবীয়রা ছবি: সংগৃহীত

ঢাকা: দিনেশ রামদিনের নেতৃত্বে আগামী মাসে দক্ষিন আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। টেস্ট সিরিজ ছাড়াও তিনটি টি-টোয়েন্টি ও পাঁচটি ওডিআই খেলবে ক্যারিবীয়ানরা।



তবে খেলোয়াড়দের ১৮ নভেম্বরের মধ্যে দ.আফ্রিকা সফরের চুক্তি সইয়ের সময়সীমা বেঁধে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। আগামী ১৭ ডিসেম্বর দ.আফ্রিকার সেনচুরিয়ানে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে।

এদিকে দিনেশ রামদিনকে অধিনায়ক করে পূর্ণ শক্তির টেস্ট স্কোয়াড ঘোষনা করা হয়েছে। দলে রয়েছেন অভিজ্ঞ সব ক্রিকেটার। দলে সুযোগ পেয়েছেন তরুন পেসার শেল্ডন কট্রেল।

উল্লেখ্য যে, গত মাসে ভারত সফরে গিয়ে পুরো সিরিজ না খেলেই দেশে ফিরে যায় ব্রাভোরা। ক্রিকেট বোর্ডের সাথে বেতন-ভাতা সংক্রান্ত ঝামেলায় জড়িয়ে তারা ঐ সিরিজ থেকে নিজেদের প্রত্যাহার করে নেন।

টেস্ট স্কোয়াড:
দিনেশ রামদিন, সুলেমান বেন, জার্মেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্রাথওয়েট, ড্যারেন ব্রাভো, শিবনারায়ন চন্দরপল, শেল্ডন কট্রেল, শেন্নন গ্যাব্রিয়েল, ক্রিস গেইল, জেসন হোল্ডার, লিওন জনসন, কেমার রোচ, মারলন স্যামুয়েলস, জেরম টেইলর ও চ্যাডউইক ওয়ালটন।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘন্টা, ১৩ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।