bangla news

বিশ্বকাপ বিদায় নেবে আতশবাজির আলোয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২৪ ১০:২৭:৪৭ এএম

উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে দশম বিশ্বকাপের পর্দা উঠেছিলো ১৭ ফেব্রুয়ারি ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। ভারত ও বাংলাদেশের মধ্যকার ম্যাচ দিয়ে মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম থেকে যাত্রা শুরু করে বিশ্বকাপের খেলা। দেখতে দেখতে প্রায় দেড় মাস কেটে গেছে। বাংলাদেশ থেকে বিদায় নেবে বিশ্বকাপ।

ঢাকা: উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে দশম বিশ্বকাপের পর্দা উঠেছিলো ১৭ ফেব্রুয়ারি ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। ভারত ও বাংলাদেশের মধ্যকার ম্যাচ দিয়ে মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম থেকে যাত্রা শুরু করে বিশ্বকাপের খেলা। দেখতে দেখতে প্রায় দেড় মাস কেটে গেছে। বাংলাদেশ থেকে বিদায় নেবে বিশ্বকাপ।

দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডের মধ্যকার কোয়ার্টার ফাইনালের খেলা শেষ তো আয়োজক বাংলাদেশের বিশ্বকাপও শেষ। আগমনকে যেমন স্মরণীয় করে রেখেছে বিদায়টা হয়তো অতটা জমকালো হবে না। তবে দর্শকদের বিনোদন দিতে আতশ বাজি পোড়াবে স্বাগতিক বাংলাদেশ। বিদায়ী ঝলক দেখাতে দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডের মধ্যকার খেলা শেষে শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামের আকাশ দশ মিনিটের জন্য বর্ণিল আলোয় ছেয়ে যাবে বলে বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় বিশ্বকাপ স্থানীয় আয়োজক কমিটি (এলওসি)।
 
আতশ বাজির শব্দে স্টেডিয়ামের আশপাশের বাড়ির মানুষকে আতঙ্কিত না হওয়ার জন্য বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়।

এদিকে ভারত ও শ্রীলঙ্কার সঙ্গে যৌথভাবে বিশ্বকাপের আয়োজক ছিলো বাংলাদেশ। চারটি প্রস্তুতি ম্যাচ, ছয়টি গ্রুপ ম্যাচ এবং দুটি কোয়ার্টার ফাইনালে খেলা হয় ঢাকা এবং চট্টগ্রামে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-03-24 10:27:47