ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

শেষ দুই ওডিআইতে খেলবেন উথাপ্পা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৪
শেষ দুই ওডিআইতে খেলবেন উথাপ্পা রবিন উথাপ্পা

ঢাকা: ভারতের বিপক্ষে শেষ দুটি একদিনের ম্যাচের জন্য দলে সুযোগ পেয়েছেন রবিন উথাপ্পা। ইতিমধ্যেই শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম তিন ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে টিম ইন্ডিয়া।



ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি শেষ দুই ওয়ানডেতে দলে ফেরার কথা থাকলেও পুরোপুরি ইনজুরিমুক্ত না হওয়ার তাকে বিশ্রামে রাখা হয়েছে। তার জায়গায় উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে খেলবেন উথাপ্পা। শেষ দুই ওয়ানডেতেও দলকে নেতৃত্ব দিবেন বিরাট কোহলি।

এদিকে সিরিজ নিশ্চিত হওয়ায় শেষ দুই ওয়ানডের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে শিখর ধাওয়ান ও রবিন্দ্র জাদেজাকে। এছাড়াও আরো বিশ্রাম দেয়া হয়েছে অমিত মিশ্র, হৃদ্ধিমান সাহা, ইশান্ত শর্মা, মুরালি বিজয়, বরুন অ্যারন ও মোহাম্মদ শামি।

দীর্ঘ দুই মাস পর ইনজুরিমুক্ত হয়ে দলে ফিরেছেন রহিত শর্মা। রহিত ছাড়াও শেষ দুই ওয়ানডের জন্য দলভুক্ত হয়েছেন করন শর্মা, বিনয় কুমার ও কেদার যাদব।

২০০৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে আন্তর্জাতিক ওয়ানডে অভিষেক হয় উথাপ্পার । তিনি এখন পর্যন্ত ৪১টি ওয়ানডেতে ২৬.৭১ গড়ে ৮৫৫ রান সংগ্রহ করেছেন। তার ক্যারিয়ারের কোন শতক না থাকলেও ছয়টি হাফ সেঞ্চুরি রয়েছে।

আগামী ১৩ই নভেম্বর দুদলের মধ্যকার চতুর্থ ওয়ানডেটি অনুষ্ঠিত হবে কোলকাতার ইডেন গার্ডেনে।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘন্টা, ১১ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।