ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

নিষিদ্ধ আজমল পাকিস্তানের প্রাথমিক স্কোয়াডে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৪
নিষিদ্ধ আজমল পাকিস্তানের প্রাথমিক স্কোয়াডে সাইদ আজমল

ঢাকা: আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত হলেও পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের তারকা স্পিনার সাইদ আজমলকে বিশ্বকাপের ৩০ সদস্যের প্রাথমিক স্কোয়াডে রেখেছে।

সোমবার লন্ডনে বায়োমেকানিক টেস্ট দিতে গিয়েছেন আজমল।

এখনও তার বৈধ্যতার কোনো রিপোর্ট হাতে পায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড। কিন্তু তারপরও তাকে ৩০ সদস্যের দলে জায়গা দিয়েছে পিসিবি।

অবৈধ্য বোলিং অ্যাকশনের জন্য গত সেপ্টেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে আজমলকে নির্বাসিত করে আইসিসি। বোলিংয়ের অ্যাকশন শুধরে বিশ্বকাপের আগেই আজমলকে ফেরাতে পিবিসি সাবেক অফস্পিনার সাকলাইন মুস্তাককে নিয়োগ দেয়।

এর আগে আজমলের বোলিং পরীক্ষা করে দেখা যায় বোলিংয়ের সময় তার কনুই ১৫ ডিগ্রির বেশি ঘুরে যায়। যা বোলিংয়ের নিয়মের বাইরে।

কিন্তু পিসিবি তাদের এক বিবৃতিতে জানায়, যদি আজমলের রিপোর্ট নেগেটিভ হয়, তবে সে দলের সঙ্গে বিশ্বমঞ্চে যাবেনা। কিন্তু আমরা আশাবাদী সে তার বোলিং টেস্টে পজেটিভ হয়েই ফিরে আসবে।

আইসিসি থেকে বিশ্বকাপে অংশ নেওয়া প্রত্যেক দেশকে তাদের ৩০ সদস্য বিশিষ্ট স্কোয়াডের নাম পাঠাতে বলা হয়েছে। সময় বেধে দেওয়া হয়েছে ৭ ডিসেম্বর পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘন্টা, ১১ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।