ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্রিসবেন টেস্টে নেই ধোনি, নেতৃত্ব দিবেন কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৪
ব্রিসবেন টেস্টে নেই ধোনি, নেতৃত্ব দিবেন কোহলি ছবি: সংগৃহীত

ঢাকা: আগামী ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। তার জায়গায় দলকে নেতৃত্ব দিবেন বিরাট কোহলি।



এদিকে প্রথম টেস্টের জন্য ধোনির জায়গায় দলে সুযোগ পেয়েছেন উইকেটকিপার-ব্যাটসম্যান নামান ওঝা। তিনি শুধুমাত্র প্রথম টেস্টের জন্যই দলে জায়গা পেয়েছেন। ধোনির অনুপস্থিতিতে উইকেটকিপিং করবেন হৃদ্দিমান সাহা।

তবে ভারতের নির্বাচকরা সাহার ব্যাক-আপ হিসেবে ওঝাকে দলে নিয়েছেন। এতে করে তিনজন উইকেটরক্ষককে নিয়ে অস্ট্রেলিয়ায় যাবে টিম ইন্ডিয়া।

উল্লেখ্য যে, ডিসেম্বরের ৪ তারিখ থেকে শুরু হবে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার ৪ ম্যাচের টেস্ট সিরিজ। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে। সিরিজের সর্বশেষ টেস্ট ম্যাচ হবে আগামী বছরের জানুয়ারির ৩ তারিখে।

ভারত টেস্ট স্কোয়াড:
মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি, শিখর ধাওয়ান, মুরালি বিজয়, লোকেস রাহুল, চেতশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, রোহিত শর্মা, সুরেশ রায়না, হৃদ্দিমান সাহা, নামান ওঝা, রবিন্দ্রচন্দন অশ্বিন, করন শর্মা, রবিন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, ইশান্ত শর্মা, উমেশ যাদব, বরুন আরন।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘন্টা, ১০ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।