ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জয়ের ধারা অব্যাহত রাখলো পাপুয়া নিউগিনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৪
জয়ের ধারা অব্যাহত রাখলো পাপুয়া নিউগিনি ছবি: সংগৃহীত

ঢাকা: দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে হংকংকে তিন উইকেটে হারিয়ে ২-০ তে সিরিজ জিতে জয়ের ধারা অব্যাহত রাখলো পাপুয়া নিউগিনি।

এর আগে গতকাল আয়ারল্যান্ডের টাউনসভিলে ওয়ানডে পরিবারের নবীনতম সদস্যের  স্বীকৃতি পাওয়া দলটি অভিষেক ম্যাচেই একই দলের বিপক্ষে চার উইকেটে জয় পায়।



এদিন টসে জিতে প্রথমে ব্যাটকরা হংকং নিউগিনিকে ২৬২ রানের টার্গেট দেয়। জবাবে লেগা সিয়াকার শতকের উপর ভর করে নির্ধারিত ওভারের চার বল বাকি থাকতেই জয় পায় ওশানিয়া অঞ্চলের দেশটি।

সিয়াকা ১১৪ বলে নয় চার ও দুই ছয়ে ১০৯ রান করে রান আউটের শিকার হন। এছাড়া দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ অপরাজিত ৬৫ রান করে দলকে জয়ের বন্দরে নিয়ে যান ভানি মোরেয়া।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ৪৯.৩ ওভারে ২৬১ রানে সবকটি উইকেট হারায় হংকং। দলের হয়ে সর্বোচ্চ ৫৬ রান আসে বাবর হায়াতের ব্যাট থেকে। আর ৫৫ রান করেন আনসুমান রাত। নিউগিনির হয়ে চারটি উইকেট পান নরম্যান ভানুয়া। আর তিনটি উইকেট নেন উইলি গাভেরা।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ০৯ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।