ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রথম ওয়ানডেতে মুখোমুখী হচ্ছে শ্রীলঙ্কা-ভারত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৪
প্রথম ওয়ানডেতে মুখোমুখী হচ্ছে শ্রীলঙ্কা-ভারত ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের কটাকে অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রখম ওয়ানডে। বাংলাদেশ সময় দুপুর ২ টায় খেলাটি শুরু হবে।



ডিসম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ সামনে রেখে বিশ্রামে রাখা হয়েছে ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। ধোনির যায়গায় দলকে নেতৃত্ব দিবেন বিরাট কোহলি। আর শ্রীলংকা দলকে নেতৃত্ব দিবেন অ্যাঞ্জেলা ম্যাথুস।

ইনজুরির কারনে খেলতে পারবেন না ভারতের ফাস্ট বোলার মোহাম্মদ শামী। মহেন্দ্র সিং ধোনির যায়গায় দলে অন্তর্ভুক্ত হয়েছেন উইকেটকিপার-ব্যাটসম্যান হৃদ্দিমান সাহা।

এ ম্যাচে স্পটলাইট থাকবে সুরেশ রায়না ও কুমার সাঙ্গাকারার উপর। সুরেশ রায়না এ ম্যাচের মধ্য দিয়ে তার ২০০তম ওয়ানডে খেলার মাইলস্টোন স্পর্শ করবেন। অন্যদিকে সাঙ্গাকারা এ বছর ধারাবাহিক পারফরম্যান্স করে আসছেন। তিনি এ বছর ১৮ টি ওয়ানডে ম্যাচ খেলে ৭২৮ রান করেছেন। এক বছরে এক হাজার রান করার হাতছানি তার সামনে। এ বছর তিনি তিনটি সেঞ্চুরী করেন।

ভারত একাদশ:
অজিঙ্কা রাহানে, শিখর ধাওয়ান, বিরাট কোহলি(অধিনায়ক), আম্বাতি রায়ডু, সুরেশ রায়না, হৃদ্দিমান সাহা(উইকেটকিপার), রবিন্দ্র জাদেজা, আর অস্বিন, ইশান্ত শর্মা, উমেষ যাদব এবং বরুন আরন।

শ্রীলঙ্কা একাদশ:
উপুল থারাঙ্গা, তিলেকারাতনে দিলশান, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, আসান প্রিয়াঞ্জন, অ্যাঞ্জেলা ম্যাথুস(অধিনায়ক), থিসারা পেরেরা, সিক্কুজি প্রসন্ন, ধাম্মিকা প্রসাদ, নুয়ান কুলাসেকারা, সুরাজ রনদিব/লাহিরু গমেজ।

বাংলাদেশ সময়: ১২০২ ঘন্টা, ২ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।