ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফিল্ডিংয়ের প্রতি জোর দিলেন সাকিব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৪
ফিল্ডিংয়ের প্রতি জোর দিলেন সাকিব ছবি : শোয়েব মিথুন /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: নিষেধাজ্ঞা কাটিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন সাকিব আল হাসান। দেশের সেরা এই অলরাউন্ডার নিজের সেরাটা দিয়ে মাঠে খেলবেন বলে জানিয়েছেন।



বৃহস্পতিবার আসন্ন সিরিজকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট দল মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে নিজেদের ঝালিয়ে নিয়েছেন। কোচ হাথুরুসিংয়ের অধীনে টাইগাররা মাঠে ব্যাটিং, বোলিং আর ফিল্ডিংয়ের খুঁটিনাটি নিয়ে কাজ করেছেন।

এদিন ওয়ানডের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে নেটে বোলিং করতে দেখা যায়। টেস্ট দলে না থাকলেও বাংলাদেশের ব্যাটসম্যানদের নেট প্রাকটিসে তিনি সাহায্য করেন।

অনুশীলন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন বাংলাদেশের ক্রিকেট প্রাণ সাকিব আল হাসান। তিনি বলেন, ‘জিম্বাবুয়ের থেকে আমাদের ব্যাটিং, বোলিং ভালো। তবে, ফিল্ডিংয়ে দুই দলই সমান জায়গায় রয়েছে। আমাদের ফিল্ডিংয়ে আরো বেশি উন্নতি করতে হবে। ’

নিজের পারফরমেন্স নিয়ে সাকিব বলেন, ‘আমি আমার সেরাটা দিয়ে মাঠে খেলার চেষ্টা করব। ’

এর আগে দ. কোরিয়ার ইনচনে অনুষ্ঠিত এশিয়ান গেমসের মধ্য দিয়ে ক্রিকেটে দীর্ঘদিন পরে ফিরেছিলেন টেস্টে ৫৬ ইনিংসে ১২২ উইকেট নেয়া সাকিব। এবার তিনি হোম সিরিজে সাদা পোষাকে নিজের সেরাটা দেওয়ার অপেক্ষায় রয়েছেন।


শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে তিন টেস্ট ম্যাচ সিরিজের প্রথম টেস্ট খেলতে মাঠে নামবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ২৩ অক্টোবর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।