ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আশরাফুলের নিষেধাজ্ঞা বাড়াতে আইসিসি, বিসিবির আপিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৪
আশরাফুলের নিষেধাজ্ঞা বাড়াতে আইসিসি, বিসিবির আপিল মোহাম্মদ আশরাফুল

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগে ঢাকা গ্ল্যাডিয়েটসের হয়ে ম্যাচ ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগে আন্তর্জাতিক ক্রিড়া আদালত মোহাম্মদ আশরাফুলকে ক্রিকেট থেকে পাঁচ বছরের নিষেধাজ্ঞা দিয়েছিল। তবে এর মধ্যে দুই বছর ক্ষমার যোগ্য ছিল।



এছাড়া এই একই অভিযোগ জড়িত থাকার সন্দেহে আরো পাঁচ ক্রিকেটারকে অভিযুক্ত করেছিল সিএসএ।

এদিকে গতকাল আশরাফুলের এই শাস্তির বিপরীতে আপিল করার শেষ তারিখ ছিল। পরে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি) ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) যৌথভাবে তার এই শাস্তি বাড়ানোর ব্যাপারে ক্রিড়া আদালতে আপিল করে।

বিসিবির সিও নাজিমুদ্দিন চৌধুরী এ ব্যাপারে জানান, ‘আইসিসি ও বিসিবি একসঙ্গে আশরাফুলের শাস্তি বাড়ানোর ব্যাপারে আপিল করেছে। আমরা গত সোমবার এ ব্যাপারে সিদ্ধান্ত নেই। ’

নাজিমুদ্দিন জানান, এই আপিলে আশরাফুলের সঙ্গে ঢাকা গ্ল্যাডিয়টরের আরো দুই খেলোয়াড় মোশারফ হোসেন ও মাহবুবুল আলমও আছেন যাদের মাঝে অপরাধ পাওয়া গিয়েছিল।

এদিকে এর আগে এই ফ্রাঞ্চাইজির চেয়ারম্যান সেলিম চৌধুরী ও কো-ওনার শিহাব চৌধুরী যে কোন ক্রিড়ার ব্যাপারে ১০ বছরের নিষেধাজ্ঞা পেয়েছিল।

তবে নিজামুদ্দিন এই আপিলের সঙ্গে আরো ছয়জনের নাম প্রকাশ করেননি।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, ২২ অক্টোবর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।