bangla news

উইলিয়মসন ঝড়ে কোবরা বধ

972 |
আপডেট: ২০১৪-০৯-২০ ৫:১৮:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগের তৃতীয় ম্যাচে কেন উইলিয়ামসনের অপরাজিত শতকে(১০১) কেপ কোবরাকে বৃষ্টি আইনে ৩৩ রানে হারালো নর্দান ডিস্ট্রিক। উইলিয়ামসনের ঝড়ো ব্যাটিংয়ের পর টিম সাউদি ও ট্রেন্ট বোল্টের নিয়ন্ত্রিত বোলিংয়ে জয় আরো সহজ হয়ে যায় নিউজিল্যান্ডের দলটির।

ঢাকা: চ্যাম্পিয়নস লিগের তৃতীয় ম্যাচে কেন উইলিয়ামসনের অপরাজিত শতকে(১০১) কেপ কোবরাকে বৃষ্টি আইনে ৩৩ রানে হারালো নর্দান ডিস্ট্রিক।

উইলিয়ামসনের ঝড়ো ব্যাটিংয়ের পর টিম সাউদি ও ট্রেন্ট বোল্টের নিয়ন্ত্রিত বোলিংয়ে জয় আরো সহজ হয়ে যায় নিউজিল্যান্ডের দলটির।

প্রথমে ব্যাট করা নর্দান ২০৭ রানের বিশাল টার্গেট দিলে শুরুতেই খেই হারিয়ে ফেলে দ.আফ্রিকার দলটি। দলীয় শুন্য রানে স্টিয়ান ভেন জায়েল কে সরাসরি বোল্ড করেন বোল্ট। পরে দলীয় ৩৮ রানে ব্যক্তিগত ২০ রান করে আউট হন হাসিম আমলা। পরে ৭.২ ওভারে দলীয় ৪৪ রানে বৃষ্টি হানা দেয়। আর এসময় দলীয় রান প্রয়োজন ছিল ৭৭। তবে বৃষ্টির কারণে মাঠে আর কোন বল না গড়ালে ৩৩ রানে হারতে হয় কোবরাকে।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে দারুন সূচনা করে নর্দান। উদ্বোধনী জুটিতে অ্যান্টন ডেভেচিচকে সঙ্গে নিয়ে ১৪০ রানের জুটি গড়েন উইলিয়মসন। ডেভেচিচ ব্যক্তিগত ৬৭ রানে রান আউট হলেও নিজের টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম শতকটি তুলে নেন উইলিয়ামসন।

এছাড়া বিজে ওয়াটলিংয়ের ব্যাট থেকে আসে ৩২ রান। নর্দান শেষ পর্যন্ত নির্ধারিত ওভার শেষে পাঁচ উইকেট হারিয়ে ২০৬ রান করে। কোবরার চার্ল লেঙ্গাভেট ও ভারনন ফিলেন্ডার দুটি করে উইকেট নেন।

ম্যাচ সেরা হয়েছেন শতক হাঁকানো উইলিয়মসন।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘন্টা, ২০ সেপ্টেম্বর ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-09-20 05:18:00