bangla news

আজমল ছাড়াও পাকিস্তান বিশ্বকাপ জিততে পারবে

1299 |
আপডেট: ২০১৪-০৯-১৯ ৭:১২:০০ এএম
জাভেদ মিয়াঁদাদ

জাভেদ মিয়াঁদাদ

পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তি জাভেদ মিয়াঁদাদ জানিয়েছেন, পাকিস্তানের সামনে এখনও অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপ জেতার যথেস্ট সম্ভাবনা রয়েছে। অবৈধ বোলিং অ্যাকশনের কারণে দলের সেরা স্পিনার সাঈদ আজমল আসরে খেলতে না পারলেও দলটি বিশ্বকাপ জিততে পারবে।

ঢাকা: পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তি জাভেদ মিয়াঁদাদ জানিয়েছেন, পাকিস্তানের সামনে এখনও অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপ জেতার যথেস্ট সম্ভাবনা রয়েছে। অবৈধ বোলিং অ্যাকশনের কারণে দলের সেরা স্পিনার সাঈদ আজমল আসরে খেলতে না পারলেও দলটি বিশ্বকাপ জিততে পারবে।

গত দুই সপ্তাহ আগে ব্রিসবেনে আজমলের বোলিং ‌অ্যাকশন অবৈধ প্রমাণিত হওয়ায় ক্রিকেট থেকে তাকে নিষিদ্ধ করে আইসিসি।

মিয়াঁদাদ বলেন, ‘আমরা এর আগে এই শিরোপা জিতেছিলাম, সেটি ছিল ইতিহাস। তবে এবার যদি ছেলেরা নিজেদের সেরাটা দিয়ে খেলতে পারে আমরা আবারো এটি জিততে পারব।’

মিয়াঁদাদ ১৯৯২ সালে পাকিস্তানের হয়ে বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন।

তিনি আরো বলেন, ‘আমাদের একজন খেলোয়াড়ের প্রতি নির্ভর করা উচিত না। যে এখানে নেই তাকে নিয়ে চিন্তা করাটা ঠিক হবে না। অন্য খেলোয়াড়রা তাদের দায়িত্ব পুরোপুরি পালন করলেই চলবে।’

আজমল ইতিমধ্যে সাকলাইন মুস্তাকের অধীনে অনুশীলনের মাধ্যমে নিজের বোলিং শুধরে ক্রিকেটে ফিরে আসার চেষ্টা করছেন।  

পাকিস্তান আগামী ১৫ ফেব্রুয়ারীতে অ্যাডিলেডে ভারতের বিপক্ষে ম্যাচের মাধ্যমে তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘন্টা, ১৯ সেপ্টেম্বর ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-09-19 07:12:00