bangla news

বিশ্বকাপ ট্রফি পাকিস্তানে

1104 |
আপডেট: ২০১৪-০৯-১৭ ৭:১০:০০ এএম
সংগৃহীত

সংগৃহীত

২০১৫ বিশ্বকাপের শিরোপা পাকিস্তানে গিয়ে পৌঁছেছে। সর্বসাধারণের দেখার জন্য লাহোরের মিনার-ই-পাকিস্তানের সামনে সেটি নিয়ে যাওয়া হয়।

ঢাকা: ২০১৫ বিশ্বকাপের শিরোপা পাকিস্তানে গিয়ে পৌঁছেছে। সর্বসাধারণের দেখার জন্য লাহোরের মিনার-ই-পাকিস্তানের সামনে সেটি নিয়ে যাওয়া হয়।

এর আগে পাকিস্তানের ওয়ানডে অধিনায়ক মিসবাহ উল হক ট্রফিটি গ্রহণ করেন। তিনি এসময় বলেন, ‘একজন পেশাদারী ক্রিকেটারের জন্য আইসিসি ক্রিকেট বিশ্বকাপ খুবই গুরুত্বপূর্ণ। প্রতিটা দল সেখানে নিজেদের প্রমাণ করার সমান সুযোগ রাখে।’

১৯৯২ সালে পাকিস্তান মেলবোর্নে বিশ্বকাপ জেতে। এ প্রসঙ্গে মিসবাহ বলেন, ‘অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপে পাকিস্তান চ্যাম্পিয়ন হয়েছিল, যা দেশের ইতিহাসে সর্বোচ্চ অর্জন। তাই আবার যখন এ দুই দেশে বিশ্বকাপের আসর বসতে যাচ্ছে, তখন আমাদের প্রত্যাশা অবশ্যই বেশি থাকবে।’

বিশ্বকাপ ট্রফিটি এর আগে শ্রীলঙ্কা, ভারত, বাংলাদেশ, ইংল্যান্ড, ওয়েলস, স্কটল্যান্ড, পাপুয়া নিউগিনি, আয়ারল্যান্ড ও আফগানিস্তান ঘুরে পাকিস্তানে গেল।

ট্রফিটি পাকিস্তান থেকে পরবর্তীতে যাবে দ. আফ্রিকায়। আর তারপরে এটিকে নিয়ে যাওয়া হবে জিম্বাবুয়ে, সংযুক্ত আরব আমিরাত হয়ে ওয়েস্ট ইন্ডিজে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ১৭ সেপ্টেম্বর ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-09-17 07:10:00