bangla news

আরেকটি সম্মাননায় শচীন

1245 |
আপডেট: ২০১৪-০৯-১৭ ৪:৪৫:০০ এএম
শচিন টেন্ডুলকার

শচিন টেন্ডুলকার

ভারতীয় ক্রিকেট দেবতা শচীন টেন্ডুলকারকে ‘জায়ান্টস ইন্টারন্যাশানল অ্যাওয়ার্ডে’ ভূষিত করা হয়েছে। এ পুরস্কার দেওয়ার জন্য ভারতরত্ন প্রাপ্ত শচীনের নাম ঘোষণা হয়েছিল মঙ্গলবার। ক্রীড়াক্ষেত্রে অসাধারণ পারফর্ম ও কৃতিত্ব দেখানোর স্বরুপ শচীনকে এ পুরস্কার দেওয়া হয়।

ঢাকা: ভারতীয় ক্রিকেট দেবতা শচীন টেন্ডুলকারকে ‘জায়ান্টস ইন্টারন্যাশানল অ্যাওয়ার্ডে’ ভূষিত করা হয়েছে। এ পুরস্কার দেওয়ার জন্য ভারতরত্ন প্রাপ্ত শচীনের নাম ঘোষণা হয়েছিল মঙ্গলবার।

ক্রীড়াক্ষেত্রে অসাধারণ পারফর্ম ও কৃতিত্ব দেখানোর স্বরুপ শচীনকে এ পুরস্কার দেওয়া হয়। বুধবার তার হাতে এ পুরস্কার তুলে দেন ভারতীয় জনতা পার্টির সভাপতি অমিত শাহ।

১৭ সেপ্টেম্বর ১৯৭২ সাল থেকে দেওয়া শুরু হয়েছিল এভাবে সম্মাননা দেওয়ার কাজ। এছাড়া জায়ান্টস ইন্টারন্যাশানল বিভিন্ন জনকল্যাণ মূলক কাজ করে আসছে৷

নতুন করে বিভিন্ন অঙ্গনে বিশেষ অবদান রাখা ভারতীয়দের মাঝে এ সম্মাননা দেওয়া হয়ে থাকে। এবারই প্রথম শচীন টেন্ডুলকার এ পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ১৭ সেপ্টেম্বর ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-09-17 04:45:00