bangla news

মূল পর্বে লাহোর, বিদায় নিল মুম্বাই

1304 |
আপডেট: ২০১৪-০৯-১৭ ৪:১৬:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাউর্দান এক্সপ্রেসের বিপক্ষে লাহোর লায়ন্সের ৫৫ রানের জয় ও মুম্বাই ইন্ডিয়ানসকে নর্দান ডিস্ট্রিক ছয় উইকেটে হারালে চ্যাম্পিয়নস লিগ টি-২০’র মূল পর্বে সহজেই উঠে যায় পাকিস্তানের লাহোর লায়ন্স। এদিকে তিন ম্যাচ জিতে গ্রুপ সেরা হয়েছে নর্দান।

ঢাকা: সাউর্দান এক্সপ্রেসের বিপক্ষে লাহোর লায়ন্সের ৫৫ রানের জয় ও মুম্বাই ইন্ডিয়ানসকে নর্দান ডিস্ট্রিক ছয় উইকেটে হারালে চ্যাম্পিয়নস লিগ টি-২০’র মূল পর্বে সহজেই উঠে যায় পাকিস্তানের লাহোর লায়ন্স। এদিকে তিন ম্যাচ জিতে গ্রুপ সেরা হয়েছে নর্দান।

দিনের প্রথম ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে অধিনায়ক মোহাম্মদ হাফিজের ৬৭ রানের উপর ভর করে ছয় উইকেটে ১৬৪ রানের ভালো সংগ্রহ পায় লাহোর।

১৬৫ রানের টার্গেটে পরে ব্যাট করতে নেমে আগের দুই ম্যাচ হারা শ্রীলঙ্কান চ্যাম্পিয়নরা পাকিস্তানি বোলারদের তান্ডবে ১০৯ রানের বেশি করতে পারেনি। সর্বোচ্চ ৩৫ রান করেন জিহান মুবারক। আইজাজ চিমা ১৫ রানে তিনটি ও ওহাব রিয়াজ ২০ রানে দুইটি উইকেট নেন।

দিনের দ্বিতীয় ম্যাচে আইপিএলে চতুর্থ হওয়া মুম্বাইকে ছয় উইকেটে হারিয়ে বিদায় করে দেয় নিউজিল্যান্ডের দল নর্দান ডিস্ট্রিক।

আগে ব্যাটিং করা মুম্বাই কিরন পোলার্ডের সর্বোচ্চ ৩১ রানের উপর ভর করে নির্ধারিত ওভার শেষে নয় উইকেট হারিয়ে মাত্র ১৩২ রান তোলে। টিম সাউদি ও স্কট স্টাইরিশ নিয়েছেন তিনটি করে উইকেট।

১৩৩ রানের জবাবে ব্যাটিং করতে নেমে ১৭.৪ ওভারে চার উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় সাউর্দান। কেন উইলিয়ামসন করেন ৫৩ রান। আর অ্যান্তন ডেভেচিচের ব্যাট থেকে আসে ৩৯ রান।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘন্টা, ১৭ সেপ্টেম্বর ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-09-17 04:16:00