bangla news

টি-২০’র অধিনায়ক আফ্রিদি

1262 |
আপডেট: ২০১৪-০৯-১৬ ৪:১৩:০০ এএম
শহিদ আফ্রিদি

শহিদ আফ্রিদি

অবশেষে সব জল্পনা-কল্পনা থেকে পাকিস্তানি ক্রিকেট ভক্তদের রেহাই দিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড জাতীয় দলের টি-টোয়েন্টি দলের অধিনায়কের নাম ঘোষণা করেছেন। পাকিস্তান টি-টোয়েন্টি দলের নতুন অধিনায়ক হয়েছেন শহিদ আফ্রিদি।

ঢাকা: অবশেষে সব জল্পনা-কল্পনা থেকে পাকিস্তানি ক্রিকেট ভক্তদের রেহাই দিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড জাতীয় দলের টি-টোয়েন্টি দলের অধিনায়কের নাম ঘোষণা করেছেন।

পাকিস্তান টি-টোয়েন্টি দলের নতুন অধিনায়ক হয়েছেন শহিদ আফ্রিদি। মঙ্গলবার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) অধিনায়ক হিসেবে এই অলরাউন্ডারের নাম ঘোষণা করে।

মোহাম্মদ হাফিজের উত্তরসূরি হিসেবে নিয়োগ পেলেন ৩৪ বছর বয়সী আফ্রিদি। এর আগে ২০০৯ থেকে ২০১১ সাল পর্যন্তও পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক ছিলেন তিনি। সে সময় তিনি ১৯টি টি-টোয়েন্টি ম্যাচে দলকে নেতৃত্ব দিয়েছিলেন।

পাকিস্তানের ওয়ানডে এবং টেস্টের অধিনায়ক হিসেবে রাখা হয়েছে মিসবাহ উল হককে। ২০১৫ সালের ওয়ানডে বিশ্বকাপে নেতৃত্ব দিবেন মিসবাহ।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-09-16 04:13:00