ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ইনিংসে নয় উইকেট সজিবের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৪
ইনিংসে নয় উইকেট সজিবের সাকলাইন সজিব

ঢাকা: সিরিজের প্রথম চার দিনের ম্যাচের প্রথম দিন শেষে জিম্বাবুয়ে ‘এ’  দলের বিপক্ষে  বাংলাদেশ ‘এ’ দল সুবিধাজনক অবস্থানে রয়েছে। আন-অফিশিয়াল এ ম্যাচে ইনিংসে ৯ উইকেট নিয়ে আলোচনায় এসেছেন সাকলাইন সজিব।



কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে চার দিনের ম্যাচটিতে বাংলাদেশের হয়ে নেতৃত্ব দিচ্ছেন নাঈম ইসলাম।

টসে জিতে এ ম্যাচে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সফরকারী দলের অধিনায়ক ভুসিমুজি সিবান্দা। ব্যাটিংয়ে নেমে খুব একটা ভাল করতে পারে নি জিম্বাবুয়ে ‘এ’ দলটি। লেফট আর্ম স্পিনার সাকলাইন সজিবের ঘূর্ণিতে দিশেহারা হয়ে ২০৬ রানেই অল-আউট হয়ে যায় অতিথিরা।

তবে, দলের হাল ধরেন অধিনায়ক সিবান্দা এবং উইকেটকিপার ব্যাটসম্যান রেজিস চাকাভা। সিবান্দা ওপেনিংয়ে নেমে করেন ৬২ রান। আর চাকাভা করেন ৬৪ রান।

জিম্বাবুয়ে ‘এ’ দলের দশটি উইকেটের নয়টিই দখল করেন রাজশাহীর এ বোলার। তার বোলিং ফিগারটি ছিল এরকম ৩১.১-৬-৮২-৯। বাকি উইকেটটি নেন ফরহাদ হোসেন।

দিন শেষে বাংলাদেশ ‘এ’ দল করেছে বিনা উইকেটে ৩০ রান। লিটন কুমার ২৩ ও সাদমান ইসলাম ৪ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিন শুরু করবেন।

ফতুল্লায় সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে ২১ সেপ্টেম্বর।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ১৪ সেপ্টেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।