bangla news

ফিরছেন ইমরুল, শনির দশা ক্রিকেট দলে

2056 |
আপডেট: ২০১৪-০৯-১১ ৩:৫৫:০০ এএম
ইমরুল কায়েস

ইমরুল কায়েস

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এমনিতেই রয়েছে হারের বৃত্তে, তার উপর ওয়েস্ট ইন্ডিজ সফরে আসছে শুধু খারাপ খবর। বলা চলে লাল-সবুজের ওপর কালো মেঘ ভর করেছে।

ঢাকা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এমনিতেই রয়েছে হারের বৃত্তে, তার উপর ওয়েস্ট ইন্ডিজ সফরে আসছে শুধু খারাপ খবর। বলা চলে লাল-সবুজের ওপর কালো মেঘ ভর করেছে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উপর শনির দশা লেগেছে। স্কিন ইনফেকশনের কারণে দেশে ফিরে আসছেন বাংলাদেশের বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস।

জানা গেছে, তার সারা গায়ে ফুসকুড়ির মতো চর্মরোগ দেখা দিয়েছে। তাই তাকে খুব শিগগিরিই দেশে ফিরিয়ে আনা হচ্ছে।

এর আগে ওয়ানডে শেষে দেশে ফিরে এসেছেন দেশ সেরা পেসার মাশরাফি বিন মর্তুজা ও তাসকিন আহমেদ। তাদের সঙ্গে স্পিনার আব্দুর রাজ্জাক ও মিথুন আলীও দেশে ফিরে এসেছেন।

আর বোলিং অ্যাকশনে সন্দেহ হওয়ায় সোহাগ গাজী দেশে রয়েছেন বোলিং টেস্ট করতে যাবার অপেক্ষায়। এদিকে সর্বশেষ পেসার আল-আমিনের হোসেনের বোলিং অ্যাকশন নিয়ে আপত্তি তুলেছে ম্যাচের দায়িত্বে থাকা আম্পায়াররা। আইসিসি থেকে এক বিবৃতির মাধ্যমে জানানো হয়েছে, আগামী ২১ দিনের মধ্যে তাকে বোলিং টেস্ট করাতে হবে। তবে, বোলিং পরীক্ষার পর ফলাফল না আসা পর্যন্ত তিনি খেলে যেতে পারবেন।

এমন অবস্থায় বাংলাদেশের ক্রিকেট ভক্তদের মনে যেমন ভয় ধরেছে তেমনি প্রশ্ন জেগেছে ক্রিকেট দলের এই শনি কাটবে তো?

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ১১ সেপ্টেম্বর ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-09-11 03:55:00