bangla news

টি-২০ অধিনায়কত্ব ছাড়লেন বেইলি

911 |
আপডেট: ২০১৪-০৯-০৭ ৫:০৪:০০ এএম
জর্জ বেইলি

জর্জ বেইলি

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব থেকে নিজেকে সরিয়ে নিলেন জর্জ বেইলি। আগামী বিশ্বকাপের প্রস্তুতি ও টেস্টে নিয়মিত খেলার উদ্দ্যেশে এমন সিদ্ধান্ত নেন তিনি। এছাড়া তাসমানিয়ার হয়ে আরো বেশি প্রথম শ্রেনীর ক্রিকেট খেলতে চান অসি এই ব্যাটসম্যান। সংযুক্ত আরব আমিরাত সফর ও ঘরের মাঠে পাকিস্তান ও দ.আফ্রিকার সঙ্গে টি-২০ ম্যাচেও নিজের নাম প্রত্যাহার করেছেন বেইলি।

ঢাকা: অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব থেকে নিজেকে সরিয়ে নিলেন জর্জ বেইলি। আগামী বিশ্বকাপের প্রস্তুতি ও টেস্টে নিয়মিত খেলার উদ্দ্যেশে এমন সিদ্ধান্ত নেন তিনি। এছাড়া তাসমানিয়ার হয়ে আরো বেশি প্রথম শ্রেনীর ক্রিকেট খেলতে চান অসি এই ব্যাটসম্যান।

সংযুক্ত আরব আমিরাত সফর ও ঘরের মাঠে পাকিস্তান ও দ.আফ্রিকার সঙ্গে টি-২০ ম্যাচেও নিজের নাম প্রত্যাহার করেছেন বেইলি। যদিও তিনি এই ফরম্যাট থেকে অবসর নিচ্ছেন না।

আগামী সোমবার আমিরাত সফরের জন্য দল ঘোষণা করবে অস্ট্রেলিয়া ক্রিকেট। সেই সাথে আড়াই বছর টি-২০ তে অধিনায়কত্ব করা বেইলির পরিবর্তে নতুন একজন অধিনায়ক নির্বাচন করবে দেশটি।

টি-২০ তে এখন পর্যন্ত ২৮ টি ম্যাচ খেলেছেন বেইলি। ২৬.১১ গড়ে দুটি অর্ধশতকসহ ৪৭০ রান করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘন্টা ,৭ সেপ্টেম্বর ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-09-07 05:04:00