bangla news

ভারতীয় ‍স্পিনারদের বিপক্ষে ভাল খেলতে হবে: কুক

764 |
আপডেট: ২০১৪-০৯-০১ ৬:২৪:০০ এএম
অ্যালিস্টার কুক

অ্যালিস্টার কুক

ভারতের বিপক্ষে টেষ্টে ৩-১ এ সিরিজ জিতে দারুণ ফুরফুরে মেজাজে ছিল ইংল্যান্ড । তবে একদিনের ম্যাচে হেরেই চলেছে ইংলিশরা। আর দলের এমন হারের মূল কারণ বিপক্ষ দলের স্পিনারদের শক্তিশালী বোলিং।

ঢাকা: ভারতের বিপক্ষে টেষ্টে ৩-১ এ সিরিজ জিতে দারুণ ফুরফুরে মেজাজে ছিল ইংল্যান্ড । তবে একদিনের ম্যাচে হেরেই চলেছে ইংলিশরা। আর দলের এমন হারের মূল কারণ বিপক্ষ দলের স্পিনারদের শক্তিশালী বোলিং।

তাই ইংলিশ অধিনায়ক অ্যালিস্টার কুক চান দলের ব্যাটসম্যানরা যেন ভারতীয় স্পিনারদের বিপক্ষে আরো ভাল খেলে। এর আগে ট্রেন্ট ব্রিজে তৃতীয় ওডিআইতে হেরে পাঁচ ম্যাচ সিরিজে ২-০ তে পিছিয়ে আছে ইংল্যান্ড।

তৃতীয় ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে কোন উইকেট না হারিয়ে ৮২ রান করে স্বাগতিকরা । তবে এরপর ভারতীয় স্পিনারদের দাপুটে বোলিংয়ে ২২৭ রানেই শেষ হয় তাদের ইনিংস। ইংল্যান্ডের টপ অর্ডারকে ভেঙ্গে দেন রবিচন্দ্রন অশিন। পরে ছয় উইকেটে ম্যাচ জিতে সফরকারীরা।  

কুক বলেন, ‘আমরা তৃতীয় ম্যাচে ভাল শুরু করেছিলাম। আর আশাও করেছিলাম ভাল একটা স্কোর হবে। তবে তাদের স্পিনাররাই আমাদের ব্যাটসম্যানদের কাল হয়ে দাঁড়িয়েছে। তাই পরের ম্যাচে স্পিনারদের বিপক্ষে আরো ভাল খেলতে হবে।’

মঙ্গলবার বার্মিংহামে সিরিজের চতুর্থ ওডিআই অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘন্টা, ১ সেপ্টেম্বর ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-09-01 06:24:00