ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ধোনিদের সামনে বিপদ দেখছেন ম্যাকগ্রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৪
ধোনিদের সামনে বিপদ দেখছেন ম্যাকগ্রা গ্লেন ম্যাকগ্রা

ঢাকা: অস্ট্রেলিয়ার সাবেক কিংবদ্বন্তি ক্রিকেটার গ্লেন ম্যাকগ্রা মনে করেন, টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ায় এসেও ভরাডুবি ঘটাবে। এ বছর ভারত অস্ট্রেলিয়ায় গিয়ে তিনটি টেস্ট খেলবে এবং ইংল্যান্ড ও স্বাগতিক অস্ট্রেলিয়াকে সঙ্গে নিয়ে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ খেলবে।



সদ্য সমাপ্ত ইংল্যান্ড-ভারত পাঁচ ম্যাচ টেস্ট সিরিজে ভারত ৩-১ এ সিরিজ হেরেছে। সব বিভাগেই ব্যর্থ ভারতকে আবারো একই দশায় পড়তে হবে বলে জানিয়ে দিলেন ম্যাকগ্রা। তার কাছে মনে হয়েছে, ফিল্ডিংই ভারতকে লজ্জায় ডুবিয়েছে।

এমআরএফ চেন্নাই পেস একাডেমির প্রথান ম্যাকগ্রা বলেন, ‘আমি মনে করি ভারতীয় বোলাররা ঠিক মতোই বল করেছেন, কিন্তু তাদের ফিল্ডিং খুবই বাজে ছিল। তারা বহু ক্যাচ মিস করেছে। আর ক্যাচ ফেলে দেওয়ায় তারা আরো বেশি হতাশ হয়ে পড়েছিল। ’

অস্ট্রেলিয়ায় গিয়ে এই ভারতীয় দলকে কতটা সমস্যায় পড়তে হবে, তা অনুমান করে ফেলেছেন ম্যাকগ্রা। তিনি বলেন, ‘অস্ট্রেলিয়া অ্যাশেজ জয় করে ভারতের জন্য অপেক্ষা করছে। আমি মনে করি, টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ায় গিয়ে বিপদেই পড়বে। সফরটি মোটেই ধোনিবাহিনীর জন্য সুখকর হবে না। ’

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ১৯ আগস্ট ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।