ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

সিডন্সও নিশ্চুপ!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, মার্চ ৪, ২০১১
সিডন্সও নিশ্চুপ!

ঢাকা: জেমি সিডন্সের দেখা পাওয়া যাচ্ছিলো না। সাজঘরের সেই যে ঢুকেছেন বাইরে আসার নামগন্ধ নেই।

ঘণ্টা চলে যায় তবুও কোচের দেখা নেই। যখন সন্ধ্যা ছয়টা তখন ক্রিকেটারদের ‘ভিউং এরিয়া’তে পাওয়া দেখা গেলো। প্রধান নির্বাচক রফিকুল আলমের সঙ্গে কথা বলছিলেন।

খানিক পরে হোটেলে ফেরার বাসে ওঠার জন্য বেরিয়ে আসেন। তখনই জানতে চাওয়া হয় কেন এমন ব্যাটিং হয়েছে? উত্তর দেওয়ার মতো ভাষা খুঁজে পাচ্ছিলেন না প্রধান কোচ। মাথা দোলাতে দোলাতে শুধু বললেন,“কিছুই বলার নেই। একদিনে সবাই খারাপ করেছে। ”

হাঁটতে হাঁটতে আরেকটি প্রশ্ন করা হলো ক্রিকেটারদের জন্য কোন টিপস দিয়েছেন? একই ভঙ্গি বলেছেন,“আসলে কোন টিপস দেওয়ার মতো অবস্থা এখন নেই। পরে আলোচনা করবো। ”

বিশ্বের একনম্বর ব্যাটিং কোচ বলা হয় জেমিকে। অস্ট্রেলিয়ার সোনালী সময়ের এই কোচকে ২০০৭ সালের শেষের দিকে নিয়োগ দেয় বাংলাদেশ। তিন বছর হয়ে গেছে তিনি বাংলাদেশের ক্রিকেটারদের নিয়ে কাজ করছেন। অথচ ব্যাটিংয়ের সেই দৈন্যতা এখনো আছে।

গতবছর নিউজিল্যান্ডকে ধবলধোলাই করে বাংলাদেশ। খেলা হয়েছিলো মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামেই। কিন্তু ওই সিরিজেও খুব ভালো ব্যাটিং হয়নি। কোন ম্যাচে ২৫০ রানের কোটা পেরোতে পারেনি বাংলাদেশ। কিন্তু ওই সময়ে কোচের দাবি ছিলো অনেক উন্নতি করেছে বাংলাদেশ দল।

বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, মার্চ ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।