ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

বাংলাদেশের চেয়ে আমরা ভালো: স্যামি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, মার্চ ৪, ২০১১
বাংলাদেশের চেয়ে আমরা ভালো: স্যামি

ঢাকা: র‌্যাঙ্কিংয়ে এগিয়ে বাংলাদেশ। সম্প্রতি ভালো ক্রিকেট খেলছে দেশটি।

মাঠে নামার আগে বাংলাদেশকে বেশ সমীহ করেছে ওয়েস্ট ইন্ডিজরা। কিন্তু ময়দানী লড়াইয়ে বাংলাদেশকে এতো সহজে হারাবো ভাবতে পারেনি। কথাগুলো বলেন ক্যারিবিয় অধিনায়ক ড্যারেন স্যামি।

বাংলাদেশকে হারিয়ে ফুরফুরে মেজাজে সংবাদ সম্মেলনে উপস্থিত হলেন ড্যারেন স্যামি। মুখের হাসিই প্রকাশ করে এ ম্যাচটা তাদের জন্য কতোটা গুরুত্বপূর্ণ ছিলো। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে বিধ্বস্ত হওয়ার পর পরের ম্যাচে নেদারল্যান্ডসকে হারায় ওয়েস্ট ইন্ডিজ। তাই কোয়ার্টার ফাইনারের স্বপ্ন জিইয়ে রাখতে এই ম্যাচের জয় স্যামিদের এগিয়ে রাখলো নিঃসন্দেহে।

গ্রুপ পর্বে ওয়েস্ট ইন্ডিজ খেলবে আরও তিনটি ম্যাচ। এর মধ্যে তিন ম্যাচে দুটিতে জিতেছে তারা। বাকি তিন ম্যাচের মধ্যে দুটি জিতলেই নিশ্চিতে কোয়ার্টার ফাইনালে পৌঁছাবে দলটি। এই প্রসঙ্গে স্যামি বলেন,“জয়ের ধারা ধরে রাখতে চাই। এটা করতে পারলে আমাদো সামনে ভালো দিন আরও আসবে। ”

খেলায় দারুণ বোলিং করে তিনটি উইকেট নেন স্যামি। সতীর্থ কেমার রোচও পেয়েছেন সমান উইকেট। মূলত. ক্যারিবিয় পেস বোলিংয়েই বাংলাদেশ গুটিয়ে গেছে ৫৮ রানে। এজন্য স্যামি বলেন,“আমরা এটা প্রমাণ করেছি, বাংলাদেশ আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)’র র‌্যাঙ্কিয়ে এগিয়ে থাকতে পারে। তবে আমরা তাদের চেয়ে অনেক ভালো। ”

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মার্চ ৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।