ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

নিরাপত্তা ব্যবস্থা কমছে ধোনির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৪
নিরাপত্তা ব্যবস্থা কমছে ধোনির ছবি: সংগৃহীত

ঢাকা: এবার ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নিজের শহর রাঁচিতে নিরাপত্তা ব্যবস্থা কমানো হল৷ ঝাড়খন্ড রাজ্য সরকার জেড ক্যাটাগরি থেকে ওয়াই ক্যাটাগরিতে নামিয়ে এনেছে ধোনির নিরাপত্তা ব্যবস্থা।

পুলিশের ডিরেক্টর জেনারেল (ডিজি) রাজিব কুমার জানিয়েছেন, ‘ধোনির নিরাপত্তা জেড ক্যাটাগরি থেকে ওয়াই ক্যাটাগরি করা হয়েছে ৷ সুতরাং এবার থেকে নয় জন নিরাপত্তাকর্মীর পরিবর্তে ধোনির জন্য সাত জন নিরাপত্তাকর্মী থাকবে৷ সম্প্রতি নিরাপত্তা সংক্রান্ত বিষয়ের প্রসঙ্গে বৈঠক করা হয়েছে।

সেখানে বলা হয়েছে ভারতীয় অধিনায়ক ধোনিকে নিয়ে কোন ঝুঁকি নেই। ’

তিনি আরও বলেন, ‘ধোনির মতো এমন অনেক বিশিষ্ট নাগরিক রয়েছেন, যাঁদেরকে নিয়ে এ মুহূর্তে কোনো আশঙ্কা নেই। অপরদিকে অনেকেরই সুরক্ষা বাড়ানোর দরকার। পদস্থ পুলিশ কর্তাদের এবং গোয়েন্দাদের নিয়ে রাজ্য পুলিশের স্পেশাল ব্রাঞ্চের একটি কমিটি প্রতি তিন মাস অন্তর সার্বিক নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখে। ’

প্রসঙ্গত, ধোনির বাসা রাঁচির হামরুতে। তিনি যখন তার বাসায় বা শহরে অবস্থান করেন, তখন তিনি সাধারণত রাঁচি থেকে ৫০ কিলোমিটার দূরে দেওরি মন্দিরে যান। এ সময় মাওবাদী জঙ্গিদের কথা চিন্তা করে ধোনিকে নিরাপত্তা দেওয়া হত।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, ১৩ আগস্ট ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।