ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের বিপক্ষে ক্যারিবীয়দের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৪
টাইগারদের বিপক্ষে ক্যারিবীয়দের দল ঘোষণা

ঢাকা: বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবীয়রা তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে টাইগারদের বিপক্ষে।



সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দলের নেতৃত্ব দেবেন ডোয়াইন ব্রাভো। দলে ফিরেছেন হার্ড হিটিং ব্যাটসম্যান কাইরন পোলার্ড। গত জুলাইয়ের পর থেকে ইনজুরির কারণে ওয়ানডে না খেলা পেস বোলার কেমার রোচও দলে জায়গা পেয়েছেন।

রোচের সঙ্গে চার বছর পর ওয়ানডে দলে এসেছেন আরেক পেস বোলার জেরম টেলর। এছাড়া আরো রয়েছেন মারকুটে ব্যাটসম্যান ক্রিস গেইল।

ক্যারিবীয়দের দলে রয়েছেন সুনীল নারাইন, টি-টোয়েন্টির অধিনায়ক ড্যারেন স্যামি, টেস্ট অধিনায়ক দিনেশ রামদিন। তবে, আসন্ন সিরিজে দলে জায়গা পাননি কাইরন পাওয়েল, মারলন স্যামুয়েলস ও ডোয়াইন স্মিথ।

গ্রেনাডার জাতীয় স্টেডিয়ামে ২০ আগস্ট প্রথম ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ। ২২ আগস্ট পরের ম্যাচও হবে একই ভেন্যুতে। আর সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডে হবে ২৫ আগস্ট।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল: ডোয়েইন ব্রাভো (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, কিক্র এডওয়ার্ডস, ক্রিস গেইল, জেসন হোল্ডার, নিকিতা মিলার, সুনীল নারাইন, কাইরন পোলার্ড, দিনেশ রামদিন, রবি রামপাল, কেমার রোচ, ড্যারেন স্যামি ও লেন্ডল সিমন্স।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, ১১ আগস্ট ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।