ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএল ফিক্সিংয়ের শুনানি চলছে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৪
বিপিএল ফিক্সিংয়ের শুনানি চলছে

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফিক্সিং নিয়ে ট্রাইব্যুনালের রায়ের বিরুদ্ধে আপিলের প্রাথমিক শুনানি চলছে। বুধবার সকালে গুলশানের মিডিয়া সেন্টারে স্থাপিত অস্থায়ী ট্রাইব্যুনালে এই শুনানি শুরু হয়।



বিপিএল ফিক্সিংয়ের দায়ে ঢাকা গ্লাডিয়েটরর্সের মালিক শিহাব চৌধুরীসহ, বাংলাদেশের ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলকে বিভিন্ন মেয়াদে শাস্তি দেয়া হয়। এরপর সাজাপ্রাপ্ত মোহাম্মদ আশরাফুল, ঢাকা গ্ল্যাডিয়েটর্সের ব্যবস্থাপনা পরিচালক শিহাব চৌধুরী এবং শ্রীলংকার ব্যাটসম্যান কৌশল লোকুয়ারাচ্চি সাজা কমানো ও মওকুফের জন্য আপিল করেছিলেন।

পরবর্তীতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এই রায়ের বিরুদ্ধে আপিল করে।

বিসিবি গঠিত ট্রাইব্যুনালের মাধ্যমে গত ১৮ জুন বিপিএলে ম্যাচ ফিক্সিংয়ের ঘটনায় দোষীদের শাস্তি দেয়া হয়েছিল। তবে বাদী-বিবাদী দু'পক্ষই এই রায়ের বিরুদ্ধে বিসিবি গঠিত ডিসিপ্লিনারি কমিটির চেয়ারম্যান সাবেক বিচারপতি মোহাম্মদ আবদুর রশিদের কাছে আপিল করেছে।

দুইটি আপিলের প্রাথমিক এ শুনানিতে কেবল আইনজীবীরা উপস্থিত হয়েছেন। প্রথম দিনের শুনানি বিকেলের মধ্যেই শেষ হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ৬ আগস্ট ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।